• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

জাতীয় দলের ম্যানেজার নাফিস

আরটিভি নিউজ

  ১৪ নভেম্বর ২০২১, ১৭:০৫
জাতীয় দলের ম্যানেজার নাফিস
নাফিস ইকবাল

পাকিস্তান সিরিজের আগে টিম ম্যানেজমেন্টে দুইটি গুরুত্বপূর্ণ পরিবর্তন নিয়ে এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ব্যর্থ বিশ্বকাপ মিশন শেষে বাংলাদেশ জাতীয় দলের টিম অপারেশন্স ও লজিস্টিকস ম্যানেজার সাব্বির খানের পদত্যাগের পর সাবেক জাতীয় দলের ক্রিকেটার নাফিস ইকবালকে লজিস্টিক ম্যানেজার হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি।
ইতোমধ্যে কাজও শুরু করে দিয়েছেন জাতীয় দলের সাবেক ওপেনার। রোববার (১৪ নভেম্বর) টাইগারদের দ্বিতীয় দিনের অনুশীলনে উপস্থিত ছিলেন তিনি। সেই অনুশীলন শুরুর আগে নতুন লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবালকে বরণ করে নিয়েছেন ক্রিকেটাররা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিল্ডিংয়ে ভরাডুবির পর ফিল্ডিং কোচের চাকরি হারানোটা ছিল শুধু সময়ের ব্যাপার মাত্র। অনেক আলোচনা-সমালোচনার পর শনিবার (১৩ নভেম্বর) চাকরি হারান টাইগারদের ফিল্ডিং কোচ রায়ান কুক। দলের সাম্প্রতিক ফিল্ডিং ব্যর্থতার কারণেই তার সাথে আর চুক্তি নবায়ন করেনি বিসিবি।

আর পাকিস্তান সিরিজের আগে নতুন বিদেশি কোচ পাওয়ার সম্ভাবনা নেই তাই স্থানীয় কোচ মিজানুর রহমান বাবুলকে অন্তর্বর্তীকালীন ফিল্ডিং কোচের দায়িত্ব। পাকিস্তান সিরিজে ফিল্ডিং কোচ হিসাবে দেখা যাবে বাবুলকে।

টিএন/এসকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা বিসিবির
চট্টগ্রাম টেস্ট রেখে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাচ্ছেন হাথুরুসিংহে
ফিরলেন সাকিব, না খেলেই বাদ হৃদয়
‘লিটনকে না খেলালেই ভালো হতো’
X
Fresh