• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

টেবিল টেনিস এককে রুমেল, দ্বৈতে রুমেল-চঞ্চল জুটি সেরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ নভেম্বর ২০২১, ১৮:৩৪
bspa sports carnival 2021, RTV NEWS

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির (বিএসপিএ) স্পোর্টস কার্নিভাল-২০২১ মাঠে গড়িয়েছে।

রোববার (৭ নভেম্বর) পল্টনের শহীদ তাজউদ্দিন উডেন ফ্লোর জিমনেশিয়ামে টেবিল টেনিস ডিসিপ্লিনের মধ্য দিয়ে শুরু হয়েছে এবারের আসর।

প্রধান অতিথি হিসেবে স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি সনৎ বাবলা, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমেদ আনন্দ, ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহীদুল আলম ও সদস্য সচিব রাশিদা আফজালুন নেসা এবং অন্যান্য সদস্যরা।

উদ্বোধনী দিনে টেবিল টেনিসের দুটি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। টেবিল টেনিস একক ইভেন্টে গতবারের সেরা মাহমুদুন্নবী চঞ্চলকে ফাইনালে হারিয়ে শিরোপা পুনরুদ্ধার করেন রুমেল খান।

এই ইভেন্টে তৃতীয় হন শামীম হাসান। টেবিল টেনিস দ্বৈত ইভেন্টের ফাইনালে সুদীপ্ত আহমদ-রুবেল জোবায়ের জুটিকে হারিয়ে টানা ষষ্ঠবারের মতো সেরা হয়েছেন রুমেল খান-মাহমুদুন্নবী চঞ্চল জুটি।

এই ইভেন্টে তৃতীয় হয়েছে শামীম হাসান-আবু হুরায়রা তামিম জুটি। খেলা পরিচালনা করেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সিনিয়র কোচ মোহাম্মদ আলী।

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তৃতীয় তলার সভাকক্ষে কলব্রিজ ও টোয়েন্টি নাইন ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

আগামী শনিবার (১৩ নভেম্বর) এই প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে।

প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেওয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও উপহার থাকছে।

এবার সর্বমোট ৮টি ডিসিপ্লিনের ১০টি ইভেন্টের প্রতিযোগিতা আয়োজিত হবে। সবক’টি ডিসিপ্লিনের খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। এবারের কার্নিভালের ইভেন্টগুলো হলো- ক্যারম একক, ক্যারম দ্বৈত, টেবিল টেনিস একক, টেবিল টেনিস দ্বৈত, দাবা, শুটিং, গোলক নিক্ষেপ, কলব্রিজ, টোয়েন্টি নাইন ও আর্চারি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh