• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ (ভিডিও)

আরটিভি স্পোর্স ডেস্ক

  ২২ মে ২০১৭, ০৯:১৪

পাঁচ বছরের প্রতীক্ষা আর দীর্ঘশ্বাসের পর সামনে এগিয়ে চ্যাম্পিয়ন হলো রিয়াল মাদ্রিদ। প্রয়োজন ছিল শুধু জয়ের। লা লিগা মৌসুমের শেষদিন মালাগার বিপক্ষে ২-০ গোলে জিতে চ্যাম্পিয়ন হলো তারা। শেষপর্যন্ত দুই তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং করিম বেনজেমার গোলে ২-০ ব্যবধানে মালাগাকে হারিয়ে লা লিগায় ৩৩তম শিরোপা ঘরে তুলে নিলো লজ ব্লাঙ্কোজরা।

একটি করে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও করিম বেনজেমা। শিরোপা জয়ের জন্য ড্র করলেই হতো রিয়ালের। তবে মালাগাকে হারিয়েই পাঁচ বছরের শিরোপা খড়া ঘোচালো, স্প্যানের সফল দলটি। অন্যদিকে শেষ এইবারের বিপক্ষে জিতেও শিরোপা হারালো বার্সেলোনা।

গেলো বারের চ্যাম্পিয়ন বার্সেলোনার চেয়ে ৩ পয়েন্ট এগিয়ে থেকে মালাগার মাঠে নেমেছিল রিয়াল। শিরোপা জেতার জন্য হার এড়ানোই যথেষ্ট ছিল তাদের জন্য। কিন্তু চ্যাম্পিয়ন হওয়ার দিনে তারা শুধু ড্রয়ের জন্য মাঠে নামেনি। শুরু থেকে বালাইদোসে ঝাপিয়ে পড়েছিল রিয়াল। ২ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদো গোলমুখ খোলেন। দ্বিতীয়ার্ধে করিম বেনজিমার গোলে জয় নিশ্চিত হয় তাদের।

গেলো এপ্রিলে এল ক্ল্যাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে হারার পর থেকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে রিয়াল মাদ্রিদ। জয় পেয়েছে টানা পাঁচটি ম্যাচে।

আর/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
বার্সাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
X
Fresh