• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বার্সার পরবর্তী কোচ জাভি!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ অক্টোবর ২০২১, ১৪:৫৯
বার্সার পরবর্তী কোচ জাভি!
ছবি-টুইটার

রায়ো ভায়েকানোর কাছে ১-০ গোলে হারার পর রোনাল্ড কুমানকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয় স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। কুমানের বিদায়ের পর বার্সেলোনার পরবর্তী কোচ হিসেবে জাভি এর্নান্দেসকে ফেভারিট মানা হচ্ছে। ক্লাব ম্যানেজমেন্টও সাবেক বার্সা কিংবদন্তিকে ডাগ আউটে পেতে বেশ আশাবাদী।

গত সপ্তাহে কোচ হওয়ার ব্যাপারে ক্লাবের পক্ষ জাভির সঙ্গে যোগাযোগ করা হচ্ছে জানায় ইউরোপের বিভিন্ন সংবাদমাধ্যম। তবে,ঘটনা হচ্ছে জাভির বর্তমান দল কাতারের আল সাদ জানিয়ে দিয়েছে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি রয়েছে জাভির। তার আগ পর্যন্ত কোথাও যাওয়ার সম্ভাবনা কম।

জাভিকে কোচ হিসেবে পেতে আশাবাদী বার্সা সভাপতি হোয়ান লাপোর্তাও। তিনি বলেন, ‘আমি সবসময় বলে এসেছি একদিন চাভি বার্সার প্রধান কোচ হবে।’ আশ্বাসের সঙ্গে নিরাশাও ছিল লাপোর্তার কণ্ঠে, ‘তবে সেটা জানি না কখন।’

কাতারের দলের সঙ্গে গত মার্চে দুই বছরের চুক্তি নবায়ন করেন চাভি। চুক্তি শেষ হবে ২০২৩ সালে। এ অবস্থায় সাবেক অধিনায়ককে ফিরে পেতে আশাবাদী বার্সা।

লাপোর্তা বলেন, ‘আল সাদে জাভির বিষয়ে ইতিবাচক। আমরা তাকে নিয়ে অনেক কথা বলতে পারি। এখন সব কিছু জানাতে পারছি না। কাগজপত্রের হিসেব-নিকেশ আছে এখানে। অবশ্য জাভিকে না পেলে আমাদের হাতে বিকল্পও আছে।’

টিএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক চুমুতে আড়াই বছরের জেল!
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
৩-৩ গোলে ড্র ব্রাজিল-স্পেনের ম্যাচ
ফিলিস্তিনের কাছে ৫ গোলে বিধ্বস্ত বাংলাদেশ
X
Fresh