• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বায়োপিক মুক্তির আগে মোদির সঙ্গে দেখা করলেন শচীন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ মে ২০১৭, ১৮:১০

নিজের বায়োপিক মুক্তি পাবার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার।

আসছে ২৬ মে মুক্তি পেতে চলেছে 'শচীন : এ বিলিয়ন ড্রিমস' সিনেমাটি।

স্ত্রীসহ মোদির সঙ্গে দেখা করার পর টুইটারে দুটি ছবি শচীন পোস্ট করেছেন। সেখানে একটি টুইটে লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে ছবিটি নিয়ে সংক্ষেপে বলেছি। এবং তার আশীর্বাদ পেয়েছি।

পরে আরো একটি টুইট শচীন করেছেন। সেখানে লিখেছেন, আপনার অনুপ্রেরণার জন্য ধন্যবাদ। এরপর প্রধানমন্ত্রী মোদিও টুইট করে বিষয়টি জানিয়েছেন।

টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, শচীনের সঙ্গে দেখা করে দারুণ ভালো লাগল। তার জীবন, সাফল্য প্রত্যেক ভারতীয়র গর্ব ও ১২৫ কোটি মানুষের অনুপ্রেরণা।

২০১১ সালের বিশ্বকাপজয়ী ভারতীয় দলের এ সদস্য ১৯৮৯ থেকে ২০১৩ পর্যন্ত প্রায় ২৪ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে অসামান্য অবদান রাখেন। ক্যারিয়ারে ২০০তম টেস্ট, টেস্ট ও ওয়ানডে মিলিয়ে ১০০টি সেঞ্চুরির রেকর্ডসহ তার ঝুলিতে রয়েছে অসংখ্য রেকর্ড।

শচীনের এ সিনেমাটি ব্রিটিশ পরিচালক জেমস এরস্কিন তৈরি করেছেন। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ বিজয়ের সময় কোনো এক ঘটনায় অনুপ্রাণিত হন শচীন। সিনেমায় ওই বিষয়টি দেখানো হবে।

ছোটবেলা থেকে শুরু করে বড় হয়ে ওঠা ও সাফল্য, পারিবারিক গল্প- সবই সিনেমায় দেখানো হয়েছে। এই সিনেমায় গানের সুর দিয়েছেন ভারতের অস্কার জয়ী সংগীত পরিচালক এ আর রহমান।

ওয়াই/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh