• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাক-ভারত ম্যাচের আগেই বহুজাতিক কোম্পানির টুইটের লড়াই

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২১, ১২:৫৬
সংগৃহীত

ভারত-পাকিস্তান হাইভোল্টোজ ম্যাচের আগে লড়াই শুরু করে দিল বহুজাতিক কোম্পানিও। ভারতের জোম্যাটোর পিসিবিকে উদ্দেশ্য করে করা টুইটের পাল্টা জবাব দেয় করিম পাকিস্তান। তারপরই শুরু হয়ে যায় টুইটের লড়াই। আর কয়েক ঘণ্টা পরেই শুরু হবে ভারত-পাকিস্তানের ব্যাট-বলের লড়াই। টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে রাত ৮টায় মাঠে নামবে দুই দল। এই ম্যাচকে ঘিরে ক্রিকেট ফ্যানদের নিয়ে উত্তেজনা তরতর করে যেন বেড়েই চলেছে। দুই বছরের অপেক্ষার অবসানটা যেন সানন্দেই গ্রহণ করছেন ক্রিকেট ভক্তরা। ২০১৯ সালের পর কোনো আন্তর্জাতিক আসরে মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান।

তবে মজার ব্যাপার হলো মাঠের লড়াইয়ের আগেই দুই দেশের সমর্থকদের মধ্যে শুরু হয়ে গেছে কথার লড়াই, যা প্রকাশের অন্যতম মাধ্যম টুইটার। তার পেছনে রয়েছে বিভিন্ন কোম্পানি। ভারতের পক্ষ থেকে টুইটার জমিয়ে তুলেছে জোম্যাটো কোম্পানি। যার জবাব দেয় পাকিস্তানের করিম পাকিস্তান। এরপর দুজনে টুইট সামনাসামনি আসে এবং তাতে রি-টুইট, কমেন্ট ও শেয়ারের বন্যা বয়ে যায়।

জোম্যাটো পাকিস্তান ক্রিকেট বোর্ডকে টুইট করে লেখে, ‘ডিয়ার পিসিবি, যদি আপনার বার্গার এবং পিৎজার প্রয়োজন হয়, তো আমাদের শুধু একটা মেসেজ করুন।’ জবাবে করিম পাকিস্তান লেখে, ‘চিন্তা করবেন না, আমরা তাদের ফ্রি বার্গার এবং পিৎজা ডেলিভারি করছি। আপনাদের জন্যও চমৎকার চায়ের ব্যবস্থা করছি।’ এরপরই টুইটার পোস্ট ও রিপোস্টে গরম করে ফেলে দুই দেশের ক্রিকেট ভক্তরা।

টিএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
শ্রীলঙ্কার বিপক্ষে নামার আগে যে বার্তা সাকিবের
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
X
Fresh