• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এবার শিশু লেগ স্পিনারকে নিয়ে আগ্রহ ওয়ার্নের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২১, ১৫:৪৪
shane warne, asaduzzaman sadid. rtv news, rtv online

লেগ স্পিনার কথাটি বললেই যে নামটি সবার আগে চোখের সামনে ভাসে তার নাম শেন ওয়ার্ন। সম্প্রতি ভাইরাল হওয়া বাংলাদেশের শিশু লেগ স্পিনার আসাদুজ্জামান সাদিদের খোঁজ-খবর জানতে চেয়েছেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি।

অজিদের জার্সিতে ১৯৯২ থেকে ২০০৭ সাল পর্যন্ত খেলেছেন ওয়ার্ন। ১৪৫ টেস্টে তুলেছেন ৭০৮ উইকেট। ১৯৪ ওয়ানডেতে ২৯৩ উইকেট রয়েছে তার ঝুলিতে। সাদা পোশাকে ৩ হাজার ১৫৪ ও ৫০ ওভারের ক্রিকেটে হাজারের বেশি রান করেছেন তিনি।

প্রথম বোলার হিসেবে টেস্টে ৬০০ ও ৭০০ উইকেটের মালিক হয়েছিলেন শেন ওয়ার্ন। আন্তর্জাতিক ক্রিকেটে সব ফরম্যাটে প্রথম হাজার উইকেট নেওয়ার রেকর্ডও তার দখলেই।

সম্প্রতি বরিশাল নগরীর উলালঘূনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র সাদিদের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে ছোট্ট এই শিশুকে দেখা যায় লেগ স্পিন দিয়ে ব্যাটারদের পরাস্ত করতে। মুগ্ধ হয়ে ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার সাদিদের ভিডিও পোস্ট করেছেন। সেখানে কমেন্ট করে বর্তমান ক্রিকেটের সফলতম লেগ স্পিনার রশিদ খানও প্রশংসা করেছেন।

এবার যোগ দিলেন শেন ওয়ার্ন। নিজের টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘ভিডিওটা আমাকে পাঠানো হয়েছে। খুবই অসাধারণ। এটা কে? সত্যি চমৎকার। নিজের সেরাটা উজাড় করে দাও।’

ওয়াই/এসকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh