Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরিটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ২১:৫৩
আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ২২:১০

একাদশে ফিরছেন নাইম, ইঙ্গিত কোচের

সংগৃহীত ছবি

সুযোগের পর সুযোগ পাওয়া সৌম্য সরকারের ব্যর্থতার কারণে এবার বাদ পড়তে পারেন একাদশ থেকে। সোমবার (১৮ অক্টোবর) সংবাদ সম্মেলনে এমন এক ইঙ্গিত দিলেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। তার জায়গায় ফেরানো হতে পারে নাইম শেখকে।

প্রস্তুতি ম্যাচে টি-টোয়েন্টি মেজাজে ব্যাটিং করতে না পারায় অনেক সমালোচনার মুখে পড়তে হয়েছে নাইমকে। তবে স্কটল্যান্ডের বিপক্ষে ১৪১ রানের টার্গেটে খেলতে নেমে ৬ রানে ম্যাচ হারে বাংলাদেশ। সে ম্যাচে ওপেনিংয়ে নেমে বাউন্ডারি মেরে রানের খাতা খুললেও ৫ রানের বেশি করতে পারেনি সৌম্য। সৌম্যর সমান করেন তার সঙ্গী লিটন।

এর আগে প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে ব্যাটে-বলে সৌম্য ছিলেন দুর্দান্ত। অন্যদিকে ওমান 'এ' দলের বিপক্ষে পাওয়ার প্লেতে নাঈমের রান ব্যাটিং ছিল মন্থর গতিতে। পরে অবশ্য ১১৮ স্ট্রাইকরেটে ৫৩ বলে করেন ৬৩ রান।

আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ১৯ বল খেলে নাইম করেন মাত্র ১১ রান। আয়ারল্যান্ডের বিপক্ষে তার ব্যাট থেকে আসে ৪ বলে ৩। ওই দুই ম্যাচে আবার জ্বলে ওঠে সৌম্যের ব্য্যাট। একটায় করেন ২৪ বলে ৩৬ অন্যটায় ৩০ বলে ৩৭।

তবে কোচের ভাবনায় অন্যকিছু। তিনি জানান, সৌম্যকে একাদশে রাখা হয়েছিল ষষ্ঠ বোলার হিসেবে। কারণ মাহমুদউল্লাহ রিয়াদ পিঠের চোটের কারণে বল করতে পারেনি। এখস রিয়াদ ফিট। তাই সেই চিন্তা থেকেই একাদশে ফিরছেন নাইম।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিশ্বকাপের টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশ সময় রাত ৮টায় স্বাগতিক ওমানের বিপক্ষে নামবে টিম বাংলাদেশ।

টিএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS