• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সংবাদ সম্মেলনের ভিডিও প্রকাশ করে বাংলাদেশকে খোঁচা স্কটল্যান্ডের

স্পোর্টস ডেস্ক, আরিটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ১৮:৩১
সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে বড় আপসেটটি ঘটে গেলো উদ্বোধনী দিনই। দিনের দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ডের কাছে বাংলাদেশের হার। বিষয়টা মাঠের ভিতর থেকে শুরু করে মাঠের বাইরে সব জায়গায় পোড়াচ্ছে টিম বাংলাদেশকে। যার একটি ছোট্ট ঘটনা ঘটে গেছে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে। সংবাদ সম্মেলনের পাশের কক্ষেই নিজেদের জয় উৎযাপন করছিল স্বটিশরা। সে উৎযাপনের আওয়াজে বাংলার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে বারবার কথা থামিয়ে রাখতে হচ্ছিল।

সে ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মজার ছলে দুঃখ প্রকাশ করে তারা। আইসিসির দেওয়া সংবাদ সম্মেলনের ভিডিও ফুটেজ থেকে ৫৩ সেকেন্ডের সেই অংশটুকু কেটে নিজেদের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে ক্রিকেট স্কটল্যান্ড। ক্যাপশনে তারা লিখেছে, 'দুঃখিত, আমরা পরেরবার উদযাপনের আওয়াজ নামিয়ে রাখব।'

কথাটির মানে এমনি দাঁড়ায় পরের বারও যে ম্যাচ জিতে উৎযাপন করবে তার এক আগাম বার্তা দিয়ে রাখল স্কটল্যান্ড।

রোববার (১৭ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের দেওয়া ১৪০ রানের টার্গেট টপকাতে পারেনি টাইগাররা। হারতে হয় ৬ রানে।

শুধু এই ম্যাচই নয় এর আগের দেখাতেও স্কটল্যান্ডের কাছে হারতে হয় বাংলাদেশকে। আরও অবাক করা ব্যাপার, আইসিসি সহযোগি এই দেশটির সঙ্গে শর্টার ফরম্যাটে মাত্র দুটি ম্যাচই খেলেছে বাংলাদেশ। এর আগে ২০১২ সালে হেগে একমাত্র ম্যাচটিতেও হেরেছিলো বাংলাদেশ।

টিএন/এসকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীলঙ্কার বিপক্ষে নামার আগে যে বার্তা সাকিবের
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা বিসিবির
আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম!
বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh