Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২১, ১৯:৪৭
আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৯:৫৯

সুখবর দিলো মোশাররফের পরিবার

মোশাররফ রুবেল musharraf rubel, rtv online
মোশাররফ রুবেল

২০১৯ সালের শুরুর দিকে পর ব্রেন টিউমার ধরা পড়ে মোশাররফ রুবেলের। জটিল রোগ থেকে মুক্তি পেতে দেশ-বিদেশে চিকিৎসা নিয়ে আসছিলেন জাতীয় দলের হয়ে খেলা এই স্পিনার। সম্প্রতি আবারও অসুস্থ হয়ে গেলে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো পর নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। তবে স্বস্তির খবর হচ্ছে আগের তুলনায় ভালো আছেন তিনি।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় মোশাররফ রুবেলের শ্যালক ফাহাদ আহমেদ আরটিভি নিউজকে বলেন, ‘ভাইয়ার কন্ডিশন কালকের চেয়ে একটু ভালো এখন। জ্ঞান ফিরেছে। কথা বলতে পারছে কিছুটা। কিন্তু বেশ দুর্বল। সিটি স্ক্যানে দেখা গেছে, মাথায় এডিমা অনেকটা বেশি। খুব তাড়াতাড়ি এটা কমানোর ব্যবস্থা করতে হবে।

ধন্যবাদ সবাইকে তার জন্য দোয়া করার জন্য। বিপদ এখনও কাটেনি। কিন্তু শারীরিক অবস্থা গতকালের চেয়ে একটু ভালো। আপনারা সবাই দোয়া করবেন।

জাতীয় দলের জার্সিতে পাঁচটি ওয়ানডে খেলার অভিজ্ঞতা রয়েছে রুবেলের। উইকেট তুলেছেন চারটি। ঘরোয়া ক্রিকেটে বেশ পরিচিত মুখ বাম-হাতি এই স্পিনার। ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। উইকেটের সংখ্যা ৩৯২। লিস্ট ‘এ’ ক্রিকেটে মাঠে নেমেছেন ১০৪ ম্যাচে। উইকেট ১২০টি। স্বীকৃত টি-টোয়েন্টি ক্রিকেটে ৫৬ ম্যাচে ৬০ উইকেট রয়েছে তার।

বুধবার (১৩ অক্টোবর) মোশাররফ রুবেলকে আইসিউতে নেওয়া হয়। এমন খবর ছড়িয়ে পড়ে ক্রিকেটাঙ্গনে। বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোত্তর্জা সতীর্থের আরোগ্য কামানা করে ফেসবুকে পোস্ট দেন।

‘মোশাররফ রুবেল, বন্ধু তোর জন্য আল্লাহর কাছে দোয়া করছি, ব্যাট-বল ধরার প্রয়োজন নেই, পরিবারের কাছে ফিরে আয় বন্ধু। পুরো ক্রিকেট পরিবার তোর অপেক্ষায়। আল্লাহ আপনি মাফ করে দিন’ বলেন মাশরাফী।

ওয়াই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS