Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২১, ১১:৫৭
আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১৪:১৮

টি-টোয়েন্টি বিশ্বকাপ

আইপিএলে হিরো হলেও বিশ্বকাপের ভাবনায় নেই নারিন

জাতীয় দলে অনিয়মিত সুনীল নারিন ঠিকই নিজেকে প্রমাণ করে চলছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। শুধু আইপিএল নয়, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তার রাজত্ব চলছে লম্বা সময় ধরে।

মাত্র কদিন পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। অথচ ফরম্যাটের এই সেরা খেলোয়াড়কে পাচ্ছে না তার দল ওয়েস্ট ইন্ডিজ। সোমবার এলিমিনেটর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে আইপিএল ইতিহাসের অন্যতম সেরা ব্যক্তিগত পারফর্ম (৪/২১) করেছেন কলকাতা নাইট রাইডার্সকে ফাইনালের পথে টিকিয়ে রাখতে।

এমন পারফরম্যান্সের পরও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা হচ্ছে না নারিনের। শুধু বল হাতে নয়, ব্যাট হাতেও দুর্দান্ত নারিনকে দলে নেয়ার ভাবনা নেই অধিনায়ক কাইরন পোলার্ডের।

সেপ্টেম্বরের বিশ্বকাপ দল ঘোষণার আগে নারিনকে দলে রাখার জন্য বলা হলে তখন তিনি জানান, এখনও জাতীয় দলে খেলার জন্য পুরোপুরি তৈরি না।

তবে ১০ অক্টোবর পর্যন্ত দল পরিবর্তনের যে সুযোগ রেখেছিলো আইসিসি, সেটি ১৬ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে। এরপরও সুনীলকে নিয়ে ভাবছে না ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

এ নিয়ে কাইরন পোলার্ড বলেছেন, “সুনীল নারিনকে কেন দলে রাখা হয়নি এ নিয়ে আগে বলা হয়েছে। বিষয়টি নিয়ে যদি বারবার বলতে যাই তাহলে ব্যপারটা ভালোভাবে নেবে না অনেকে। হয়তো পুরোপুরি ভিন্ন কোনও দিকেই চলে যাবে।”

পোলার্ড মনে করেন, যে ১৫ জন নিয়ে দল গঠন করা হয়েছে তাদের দিকে পূর্ণ মনোযোগ দেয়া উচিৎ।

“দলে আমরা এখন যে ১৫ জন আছি, তাদের দিকে মনোযোগ দেয়া উচিত। শিরোপা ধরে রাখার জন্য আমরা কেমন করতে পারি, সেটা দেখার বিষয়। নারিনের বিষয়ে আমার কোনও মন্তব্য নেই। ব্যক্তিগতভাবে সে আন্তর্জাতিক ক্রিকেটার হওয়ার আগে আমার বন্ধু। আমরা একসঙ্গে বেড়ে উঠেছি। সে বিশ্বমানের ক্রিকেটার।”

এমআর/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS