Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১৯:০৪
আপডেট : ১০ অক্টোবর ২০২১, ১৯:০৮

টি-টোয়েন্টি বিশ্বকাপ

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে এতটা রোমাঞ্চিত নন রিজওয়ান

মোহাম্মদ রিজওয়ান

ভারত-পাকিস্তান মানেই ভরা গ্যালারী, সমর্থকদের মধ্যে উত্তেজনা। এমনও দেখা গেছে, মাঠেই বাকযুদ্ধে জড়িয়ে যেতে খেলোয়াড়দের। এই ম্যাচ তাই হাই-ভোল্টেজের গুরুত্ব পায় সবখানে। দুই চিরপ্রতিদ্বন্ধীর ম্যাচকে আইসিসিও বেশ প্রাধান্য দেয়।

অথচ এ দুই দেশের ম্যাচ খুব বেশি গুরুত্ব পাচ্ছে না পাকিস্তানের কিপার-ব্যাটার মোহাম্মদ রিজওয়ানের কাছে। তার কাছে এই ম্যাচটা অন্যসব ম্যাচের মতোই।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ বা মূল পর্বের উদ্বোধন হবে ভারত-পাকিস্তান ম্যাচ দিয়ে। এই ম্যাচের টিকিট নাকি এক দিনেই শেষ হয়ে যায়।

ক্যারিয়ার শুরুর পর গত ৬ বছরের ১৭ টেস্ট, ৪১ ওয়ানডে ও ৪৩ টি-টোয়েন্টি খেলে ফেললেও ভারতের বিপক্ষে খেলা হয়নি রিজওয়ানের। এবার একাদশে সুযোগ পেলে ভারতের বিপক্ষে খেলার স্বাদ পাবেন রিজওয়ান।

বিশ্বকাপের উদ্দেশে যাত্রার আগে সংবাদ সম্মেলনে রিজওয়ান বলেছেন, এই ম্যাচ নিয়ে রোমাঞ্চ কাজ করছে না তার। বাকি আট-দশটা ম্যাচের মতোই দেখছেন।

“ভারত-পাকিস্তান ম্যাচটাকে আমি বাকি ম্যাচগুলোর মতোই দেখছি। এই ম্যাচ নিয়ে উত্তেজনা দর্শক-সমর্থকদের জন্য। আমার কাজ খেলা, দলকে জেতানো। এই ম্যাচে বাড়তি চাপ নেয়া যাবে না, চাপ নিলে অন্যসব সময়ে যেমন ফলাফল হয়েছে তেমনই হতে পারে।”

বিশ্বকাপে দুই দলের লড়াইয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে মোট ১২ বারের দেখায় প্রতিবারই জিতেছে ভারত।

এমআর/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS