• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

‘বন্ধুত্ব মাঠে নয়, বাইরে’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১১:২৫
messi vs suarez argentina uruguay, RTV ONLINE
লিওনেল মেসির সঙ্গে লুইস সুয়ারেজ

আসন্ন ২০২২ বিশ্বকাপ বসতে চলেছে মধ্যপ্রাচ্যের কাতারে। তার আগে ধাপে ধাপে বাছাই পর্বের ম্যাচ মাঠে গড়াচ্ছে। মূল পর্ব নিশ্চিতে আর্জেন্টিনা ও ব্রাজিলের বাধা টপকাতে হবে উরুগুয়েকে। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইয়ের ম্যাচে নামার আগে দলটির সবচেয়ে বড় তারকা জানিয়ে দিলেন মাঠের লড়াইয়ে কেউ কারও বন্ধু নয়।

লিওনেল মেসি ও নেইমারের সঙ্গে বার্সেলোনায় কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন সুয়ারেজ। কাতালান দলটির শক্তিশালী এই ফরওয়ার্ড লাইনকে বলা হতে এমএসএন। যদিও তিনজনের কেউই এখন বার্সায় নেই। তবে তাদের বন্ধুত্ব আজও অটুট।

সোমবার (১১ অক্টোবর) ভোর সাড়ে ৫টায় আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে উরুগুয়ে। শুক্রবার (১৫ অক্টোবর) ভোর সাড়ে ৬টায় সুয়ারেজের দলের সামনে প্রতিপক্ষ ব্রাজিল।

‘অবশ্যই মেসি ও নেইমারের মতো বন্ধুদের সঙ্গে বার বার দেখা হলে ভালো লাগে। মুহূর্তগুলো সব সময়ই বিশেষ। তবে বাইরে বন্ধুত্বের সম্পর্কটি রেখে মাঠের লড়াইয়ে রাখতে হয়।’ বলেছেন লুইস সুয়ারেজ।

গেল মৌসুমে বার্সা তাকে অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে বেচে দেয়। যদিও তার হাত ধরেই লা লিগার শিরোপা জিতে নেয় দলটি। দুর্দান্ত পারফরম্যান্সে ৩৪ বছর বয়সী সুয়ারেজ ব্যালন ডি অ’রের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন। প্রশংসায় ভাসছেন তিনি।

‘আমার জন্য প্রশংসা বিশেষ কিছু। তবে আমি এখানেই দমে যেতে চাই না। আরও কঠিন পরিশ্রম করতে চাই। দিনের পর দিন লড়াই করে নিজের সেরাটা দিতে চাই। অ্যাতলেটিকো মাদ্রিদ আমাকে সুযোগ করে দিয়েছে।’

ওয়াই/টিআই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
মেসির ঝলকে মায়ামির জয়
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
X
Fresh