Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৮:৪৬
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১৯:০৫

টি-টোয়েন্টি বিশ্বকাপ

পাকিস্তানের বিশ্বকাপ দলে তিন পরিবর্তন

সেপ্টেম্বরের ১০ তারিখ ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ দল দেয়ার শেষ সময়। ওইদিন আইসিসির কাছে জমা পড়ে সবগুলো দল। তবে আবারও সুযোগ রাখে আইসিসি। যদি কোনো পরিবর্তন আনতে চায় কোনো দল তাহলে সেটি ১০ অক্টোবরের মধ্যে করতে হবে।

সে অনুযায়ী পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের দলে এনেছে তিনটি পরিবর্তন। ১৫ সদস্যের দলে যোগ করা হয়েছে ফখর জামান, হায়দার আলী ও সরফরাজ আহমেদকে। এই তিন জনের অন্তর্ভুক্তিতে বাদ পড়েছেন আজম খান, খুশদিল শাহ ও মোহাম্মদ হাসনাইন।

খুশদিল শাহকে ১৫ সদস্যের দলে না রাখলেও অতিরিক্ত খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে। অতিরিক্ত খেলোয়াড় হিসেবে থাকা ফখর জামানকে নেয়া হয়েছে মূল দলে।

দলের প্রধান নির্বাচক ওয়াসিম খান পরিবর্তন নিয়ে বলেছেন, ‘ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের পারফরম্যান্স বিবেচনায় টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা শেষে দলে হায়দার আলী, ফখর জামান ও সরফরাজ আহমেদকে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্তর্ভুক্ত করা হয়েছে।’

ওয়াসিম খান আরও বলেছেন, ‘টি-টোয়েন্টি কাপে তিনজন দারুণ পারফর্ম করেছে। তাই তাদের দলে নিতে হয়েছে। তবে আমরা আজম, হাসনাইন ও খুশদিলকে মিস করব বিশ্বকাপে। আশা করি তারা আগামী বছর অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের প্রস্তুত করবে।’

পাকিস্তানের বিশ্বকাপ দল : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাহীন শাহ আফ্রিদি, সোহাইব মাকসুদ।

রিজার্ভ বেঞ্চ : খুশদিল শাহ, শাহনেওয়াজ দানি ও উসমান কাদির।

এমআর/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS