Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৭:১৮
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১৭:২৯

টি-টোয়েন্টি বিশ্বকাপ

ফ্রিতে বিশ্বকাপ দেখা যাবে না অস্ট্রেলিয়ায়!

ছবি- ক্রিকেট অস্ট্রেলিয়া

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি মাত্র ৯ দিন। এরপর ওমান ও সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে বিশ্বকাপ টি-টোয়েন্টির সপ্তম আসর। আসরের অন্যতম ফেভারিট দল অস্ট্রেলিয়া।

ওয়ানডের বিশ্বকাপে পাঁচবারের চ্যাম্পিয়নরা গত ছয়টি টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হতে পারেনি একবারও। এবার সেই আক্ষেপ গোছাতে চায় দলটি, তবে অস্ট্রেলিয়ার মানুষ নাকি খেলাই দেখতে পারবে না ফ্রিতে! এমনটাই জানিয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেটভিত্তিক নিউজ পোর্টাল ‘ক্রিকেট ডটকম ডটএইউ’।

গত ১১ বছরে যা হয়নি অস্ট্রেলিয়ায়, এবার সেটাই হতে যাচ্ছে। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি সম্প্রচারের অনুমতি পেয়েছে ‘ফক্সটেল’ ও ‘কায়ো’ টিভি চ্যানেল।

এই দুটি চ্যানেল জানিয়েছে, খেলা সরাসরি দেখতে চাইলে দিতে হবে সাবস্ক্রিপশন ফি। এমন ঘটনা ঘটেছিল ২০১০ সালে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়েও। এরপর এমন কিছুর সম্মুখীন হতে হয়নি অজি সমর্থকদের।

সম্প্রতি বাংলাদেশ সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে এসেছিল অস্ট্রেলিয়া। এই সিরিজটাও সরাসরি সম্প্রচার করেনি অস্ট্রেলিয়ান কোনো টিভি চ্যানেলে।

এদিকে ‘কায়ো’ টিভি চ্যানেল ১৪ দিনের জন্য সাবস্ক্রিপশন ফ্রি করে দিয়েছে। এ সময়ে অবশ্য অস্ট্রেলিয়ার সুপার টুয়েলভের ম্যাচগুলো রয়েছে।

অস্ট্রেলিয়ার ম্যাচ

অক্টোবর ২৩: বনাম দক্ষিণ আফ্রিকা আবুধাবিতে

অক্টোবর ২৮: বনাম কোয়ালিফায়ার এ ১

অক্টোবর ৩০: বনাম ইংল্যান্ড

নভেম্বর ৪: বনাম কোয়ালিফায়ার বি ২

নভেম্বর ৬: বনাম ওয়েস্ট ইন্ডিজ

এমআর/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS