• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আজই বিসিবির সভাপতি নির্বাচন

আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ০৯:১২
bangladesh cricket board bcb election 2021, Nazmul hasan papon, rtv online
ছবি- বিসিবি

আজই নির্ধারণ করা হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি। ২৫ পরিচালকের ভোটে বেছে নেওয়া হবে আগামী চার বছরের বোর্ড প্রধান।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর ২টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অবস্থিত বিসিবি কার্যালয়ে বোর্ড সভায় হবে সভাপতি নির্বাচনের কার্যক্রম।

তবে তার আগেই বলে দেওয়া যায়, টানা তৃতীয়বারের মত সেই আসনে বসতে চলেছেন নাজমুল হাসান পাপন। সদ্য শেষ হওয়া বিসিবি নির্বাচনে ক্যাটাগরি-২ থেকে যৌথ্যভাবে সর্বোচ্চ ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন পাপন।

বাকি ২৪ পরিচালকের মধ্যে ১৯ জনই ছিলেন সর্বশেষ মেয়াদের পর্ষদে। নতুন ৬ জনের পছন্দেরও শীর্ষে নাজমুল হাসান পাপন।

বুধবার হওয়া নির্বাচনে জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে এবারও বোর্ডের পরিচালক হয়েছেন আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস।

পরিচালক ক্যাটাগরি-১ (জেলা ও বিভাগ) আ জ ম নাছির উদ্দীন ও আকরাম খান (চট্টগ্রাম বিভাগ), কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল (খুলনা বিভাগ), শফিউল আলম চৌধুরী নাদেল (সিলেট বিভাগ), অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ) ও আলমগীর খান আলো (বরিশাল বিভাগ), নাঈমুর রহমান দুর্জয় ও তানভীর আহমেদ টিটু (ঢাকা বিভাগ) এবং সাইফুল আলম স্বপন চৌধুরী (রাজশাহী বিভাগ)।

ক্যাটাগরি-২ (ক্লাব ক্যাটাগরি) থেকে পরিচালক হয়েছেন নাজমুল হাসান পাপন (আবাহনী লিমিটেড), গাজী গোলাম মুর্তজা, (গাজী গ্রুপ ক্রিকেটার্স) ও এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং)।

ইসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব), ওবেদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্লাব), সালাউদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ), ফাহিম সিনহা (সূর্যতরুণ ক্লাব), ইফতেখার রহমান মিঠু (ফেয়ার ফাইটার্স স্পোর্টিং ক্লাব), মাহবুব আনাম (মোহামেডান স্পোর্টিং ক্লাব), মঞ্জুর হোসেন কাদের (ঢাকা এসেটস) এবং মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট অ্যাকাডেমি)।

ক্যাটাগরি-৩ (পাবলিক বিশ্ববিদ্যালয়, সাবেক ক্রিকেটার, বিভিন্ন প্রতিষ্ঠান) থেকে নির্বাচিত হয়েছেন খালেদ মাহমুদ সুজন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় দলের অ্যানালিস্ট হলেন মহসিন শেখ
ঢাকায় পৌঁছেছেন কোচ হাথুরুসিংহে ও মুশতাক
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
ভারত সিরিজ থেকে বাদ পড়লেন আম্পায়ার তানভীর
X
Fresh