• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মুস্তাফিজ-রশিদকে বিগ ব্যাশে চান হেনরিকস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ মে ২০১৭, ১৮:২০

আইপিএলে প্রথমবার খেলতে গিয়েই তাক লাগিয়ে দেন বাংলাদেশের বোলিং বিস্ময় মুস্তাফিজুর রহমান। তার অনন্য পারফরম্যান্সে শিরোপা ঘরে তোলে সানরাইজার্স হায়দরাবাদ। সেই সুবাদে ওই আসরে সেরা উদীয়মান ক্রিকেটারও নির্বাচিত হন তিনি। তবে এবারের আইপিএলে ভালো করার সুযোগ পাননি কাটার মাস্টার। চলমান আসরে মাত্র একটি ম্যাচ খেলতে পেয়েছেন বাঁহাতি পেসার। বাকি ম্যাচগুলোতে থাকতে হয়েছে দর্শক হয়ে। তবে তার প্রতি মুগ্ধতা কাটেনি অস্ট্রেলিয়ার জনপ্রিয় টি-টোয়েন্টি লিগের (বিগ ব্যাশ) অন্যতম দল সিডনি সিক্সার্স অধিনায়ক ময়েজেস হেনরিকস। এবারের বিগ ব্যাশে দ্য ফিজকে দেখতে চান তিনি।

এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদে মুস্তাফিজের অভাবটা পূরণ করে দিচ্ছেন রশিদ খান। প্রথমবারের মতো খেলতে এসেই বাঘা বাঘা ব্যাটসম্যানের ঘুম হারাম করে দিচ্ছেন ১৮ বছরের এ আফগান লেগ স্পিনার। চলতি আইপিএলে হায়দরাবাদের হয়ে প্রায় প্রতিটি ম্যাচেই আলো ছড়াচ্ছেন তিনি। তাকেও এবারের বিগ ব্যাশে দেখতে চান হেনরিকস।

সানরাইরাইজার্স হায়দরাবাদে মুস্তাফিজ-রশিদের সতীর্থ এ অস্ট্রেলিয়ান ক্রিকেটার। রশিদের বিষয়ে হেনরিকস বলেন, সে দারুণ স্পিন করে। এ ধরনের বোলার সিক্সার্সের প্রতিদ্বন্দ্বিতা আরো বাড়িয়ে দেবে।

মুস্তাফিজ-রশিদকে দলে ভেড়ানোর বিষয়ে সিডনি সিক্সার্স অধিনায়ক বলেন, ক্রিকেটে উন্নতি করছে- এমন দেশ থেকে উঠে এসেছে তারা। এ ভেবে বিগ ব্যাশের দলগুলো তাদের দলে ভেড়াতে সঙ্কোচ বোধ করবে না বলে আমি মনে করি।