• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আর্জেন্টিনা দলে মেসি-দিবালা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৪
messi dybala, rtv online
ছবি- টুইটার

বিশ্বকাপের বাছাই পর্বের তিন ম্যাচের জন্য দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। প্যারাগুয়ে, উরুগুয়ে ও পেরুর বিপক্ষে দলে জায়গা পেয়েছেন লিওনেল মেসি ও পাউলো দিবালা।

আসন্ন বিশ্ব আসরে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইয়ের এই ম্যাচগুলি খেলতে ৩০ জনের দল ঘোষণা করেছে

হাটুতে চোট। তাই প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) জার্সিতে শেষ দুটি ম্যাচ খেলা হয়নি মেসির।

অবশ্য সুস্থ হওয়ার পথে ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড, ম্যানসিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ দলেও জায়গা হয়েছে তার।

অন্যদিকে গেল রোববার সাম্পদোরিয়ার বিপক্ষে জুভেন্টাসের ৩-২ গোলে জয়ের ম্যাচে পেশীতে চোট পান দিবালা। চেলসির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ম্যাচ থেকে ছিটকে গেছেন তিনি। আশা করা হচ্ছে আগামী ৭ অক্টোবর প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচের আগে সুস্থ হবেন এই ফরোয়ার্ড।

করোনাভাইরাস কোয়ারেন্টাইন না মেনে ব্রাজিলে ঢুকে বিতর্ক তৈরি করা অ্যাস্টন ভিলার এমিলিয়ানো মার্টিনেজ এবং টটেনহ্যাম হটস্পারের ক্রিশ্চিয়ান রোমেরো ও জিওভানি লো সেলসোও আছেন এই দলে।

কাতার বিশ্বকাপের বাছাইয়ে ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা আলবিসেলেস্তেরা তিন দিন পর উরুগুয়েকে স্বাগত জানাবে এবং ১৪ অক্টোবর খেলবে পেরুর বিপক্ষে।

আর্জেন্টিনা দল

গোলরক্ষক

ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), হুয়ান মুসো (আতালান্তা), এস্তেবান আন্দ্রাদা (মন্টেরি)।

রক্ষণভাগ

গনজালো মন্তিয়েল (সেভিয়া), নাউয়েল মোলিনা (উদিনেজে), হুয়ান ফয়েথ (ভিয়ারিয়াল), লুকাস মার্টিনেজ কুয়ার্তা (ফিওরেন্তিনা), হেরমান পেজ্জেলা (রিয়াল বেটিস), নিকোলাস ওটমেন্দি (বেনফিকা), ক্রিশ্চিয়ান রোমেরো (টটেনহ্যাম হটস্পার), লিসান্দ্রো মার্টিনেজ (আয়াক্স), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স)।

মধ্যমাঠ

মার্কোস আকুনা (সেভিয়া), লেয়ান্দ্রো পারেদেস (পিএসজি), গিদো রদ্রিগেস (রিয়াল বেটিস), নিকোলাস ডোমিনগেজ (বোলোনিয়া), রদ্রিগো ডি পল (আতলেটিকো মাদ্রিদ), এজুক্যুয়েল পালাসিও (বায়ার লেভারকুজেন), জিওভানি লো সেলসো (টটেনহ্যাম হটস্পার), পাপু গোমেজ (সেভিয়া), অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি)।

আক্রমণভাগ

লিওনেল মেসি (পিএসজি), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্তিনা), জোয়াকিন কোররেয়া (লাৎসিও), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান), অ্যাঞ্জেল কোররেয়া (আতলেটিকো মাদ্রিদ), লুকাস আলারিও (বায়ার লেভারকুজেন), পাউলো দিবালা (জুভেন্টাস), জুলিয়ান আলভারেস (রিভার প্লেট)।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
মেসির ঝলকে মায়ামির জয়
মেসি গোল পেলেও জেতেনি ইন্টার মায়ামি
X
Fresh