Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

সুষ্ঠু ভোটের প্রত্যাশা সুজনের

খালেদ মাহমুদ সুজন

উত্তাপ ছিল না বললেই চলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের দুই দিনব্যাপী মনোনয়নপত্র সংগ্রহের সময়ে। তবে শনিবার শেষ দিনে হঠাৎই উত্তাপ! ক্যাটাগরি-সি তে হেভিওয়েট প্রার্থী খালেদ মাহমুদ সুজনের বিপক্ষে মনোনয়ন সংগ্রহ করেন ক্রিকেট পরামর্শক নাজমুল আবেদিন ফাহিম।

এর আগে জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বোর্ড পরিচালক খালেদ মাহমুদ সুজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পেলেও এবার আর সেটি করতে দিলেন না নাজমুল আবেদীন ফাহিম।

মনোনয়ন পত্র সংগ্রহ করে দুজনেই দুজনকে শুভ কামনা জানিয়েছেন বলে জানান নাজমুল আবেদীন ফাহিম। নিজেদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা হিসেবে নিচ্ছেন ক্রিকেটের দুই পরিচিত মুখ।

তবে এবার যেহেতু বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পাওয়া হচ্ছে না খালেদ মাহমুদ সুজনের তাই তার চাওয়া সুষ্ঠু ভোট। মনোনয়নপত্র সংগ্রহ করে বিসিবি প্রাঙ্গণে এমনটাই জানান এই সাবেক অধিনায়ক।

“নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থাকবে সেটিই স্বাভাবিক। ক্যাটাগরি থ্রি থেকে কয়জন দাঁড়িয়েছেন সেটি আমার জানা নেই। আমি চাচ্ছি যেন একটি ফেয়ার ইলেকশন হয়। আমরা গত আট বছর বোর্ডের হয়ে কাজ করেছি, আমাদের কাজগুলো কেমন ছিল সেটির মূল্যায়ন হোক এ নির্বাচনে।”

প্রতিপক্ষ নাজমুল আবেদীন ফাহিমকে নিয়ে সুজন বলেছেন, “নিশ্চিতভাবেই ফাহিম ভাই আমার কোচ, অনেক সিনিয়র, আমরা একসঙ্গে ছিলাম। কাজ করেছি, গেম ডেভেলপমেন্টে তিনি আমার অধীনে থেকে কাজ করেছেন। তার সঙ্গে লড়াই একটা চ্যালেঞ্জ বটে। আর চ্যালেঞ্জ তো আমি সবসময়ই পছন্দ করি। এটি আমার জন্য ভালো। তিনি নির্বাচনে এসেছেন তাতে আমি খুশি। তার সঙ্গে আমার দেখা হয়েছে, কথাও হয়েছে। আসলে নির্বাচন যে হচ্ছে এটিই বড় কথা।”

এমআর/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS