Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৪
আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৭

প্যারিসে মেসির আকাশচুম্বী বাড়ি ভাড়া

দুই বছরের চুক্তিতে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) খেলতে চুক্তিবদ্ধ হয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তবে প্যারিসে এসে এতদিন হোটেলে থাকতে হয়েছে স্ত্রী-সন্তানদের নিয়ে।

প্রায় দেড়মাস প্যারিসের লে রয়্যাল মনসু হোটেলে প্রতিদিন ১৭ হাজার পাউন্ড ভাড়াও গুণতে হয়েছে তাকে। তবে শেষ পর্যন্ত স্থায়ী একটা আবাসন পেয়েছেন মেসি। যদিও সেটা ভাড়া বাড়ি। ক্লাব থেকেই খুঁজে দেয়া হয়েছে বাসা।

এই ভাড়া বাসার দামও আকাশচুম্বী। হোটেলে দৈনিক যেখানে ভাড়া ছিল ১৭ হাজার পাউন্ড, সেখানে ভাড়া বাসার পেছনে প্রতি মাসে খরচ করতে হবে ২০ হাজার পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ লাখ টাকা।

মেসি যেখানে বাসা ভাড়া নিয়েছেন সেটা প্যারিসের সবচেয়ে বিলাসবহুল এলাকায়। ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়েন তাদের প্রতিবেদনে উল্লেখ করে, প্যারিসের পশ্চিমাঞ্চলের উপশহর নিউয়ি সুর সেনে বাড়ি নিয়েছেন মেসি। যেখানে বেশ কিছু দূতাবাস এবং কর্পোরেট অফিসের সদর দপ্তর অবস্থিত।

এখানে বাসা নেয়ারও কারণ আছে। ক্লাব থেকে বেশি দূরে নয় এবং মেসির সন্তানদের স্কুল অনেক কাছে। তাই যাতায়াত সমস্যা এড়ানোর জন্যও নিউয়ি সুর সেনে বাড়ি নিয়েছেন বলে জানায় ফরাসি গণমাধ্যমগুলো। একি এলাকায় আর্জেন্টাইন সতীর্থ আনহেল দি মারিয়াও থাকেন।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS