• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রোনালদোর জোড়া গোলে শিরোপার আরো কাছে রিয়াল (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ মে ২০১৭, ১১:০০

সেভিয়াকে ৪-১ গোলে উড়িয়ে স্প্যানিশ লা লিগার শিরোপার আরো কাছে পৌঁছে গেলো রিয়াল মাদ্রিদ। দলের হয়ে জোড়া গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং ১টি করে গোল করেন নাচো ও টনি ক্রুস।

এবারের লা লিগায় সেভিয়া বেশ শক্তিশালী দল। তাই রোববার ঘরের মাঠ হলেও সান্তিয়াগো বার্নাব্যুতে সতর্কতার সঙ্গে পা ফেলে রিয়াল। ধীরে-সুস্থে সেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয়ার চেষ্টা করে। এর ফলও হাতেনাতে পায় জিদানের শিষ্যরা। ম্যাচের ১০ মিনিটেই সাফল্য পেয়ে যায় স্বাগতিকরা। এসময়ে দলকে লিডে এনে দেন নাচো।

এর ধারাবাহিকতায় ২৩ মিনিটে ফের গোল পায় রিয়াল। এবার প্রতিপক্ষের জাল কাঁপান ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপর আক্রমণ পাল্টা আক্রমণে খেলা এগিয়ে যায়। তবে প্রথমার্ধে আর কেউই গোলের দেখা পায়নি। ফলে ২-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় রিয়াল।

দ্বিতীয়ার্ধের শুরুটা অবশ্য ছিল সেভিয়ার। মাঠে নেমেই এক গোল শোধ করে সফরকারীরা। এসময় রিয়ালের জালে বল জড়ান স্টিভেন জোভেটিস।

গোল খাওয়ার পর আক্রমণের ধার বাড়ায় রিয়াল। পরে গোলের দেখাও পায় তারা। ৭৮ মিনিটে রিয়ালকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন সিঅরসেভেন। এটি লা লিগায় রোনালদোর ২২তম এবং রিয়ালের জার্সিতে ৪০১তম গোল।

সেভিয়ার কফিনে শেষ পেরেক ঠুকে দেন টনি ক্রস। এ সুবাদে ৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্টরা।

এ জয়ের পরও পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল। শীর্ষে রয়েছে বার্সেলোনা। অবশ্য তাদের চেয়ে এক ম্যাচ কম খেলেছে রিয়াল। ৩৬ ম্যাচ খেলে লস ব্লাঙ্কসদের সংগ্রহ ৮৭ পয়েন্ট। ৩৭ ম্যাচ খেলা বার্সার পয়েন্টও সমান। শিরোপা জয়ের জন্য তাদের সামনে জয়ের কোনো বিকল্প নেই। যারা হারবে তারাই শিরোপা খোয়াবে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh