Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪১

আইপিএল-১৪

দুঃসংবাদ শুনে আইপিএল ছাড়লেন রাদারফোর্ড

শেরফান রাদারফোর্ড

ইংলিশ ক্রিকেটার জনি বেয়রেষ্ট্রো আইপিএলের আরব আমিরাত অংশ না খেলার সিদ্ধান্ত নিলে সানরাইজার্স হায়দরাবাদ দলে নেয় ক্যারিবীয়ান ব্যাটসম্যান শেরফান রাদারফোর্ডকে।

কিন্তু শেরফানকেও রাখা গেল না শেষ পর্যন্ত। বাবার মৃত্যুর খবরে দেশের পথ ধরতে জৈব সুরক্ষা বলয় ছেড়েছেন তিনি। বৃহস্পতিবার এমনটাই টুইটে জানিয়েছে সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজি।

“শেরফান রাদারফোর্ডের বাবার মৃত্যুতে তার ও পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছে এসআরএইচ পরিবার। কঠিন এই সময়ে পরিবারের সঙ্গে থাকতে শেরফান আইপিএলের জৈব-সুরক্ষা বলয় ছেড়ে যাবে।”

মূলত ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) দুর্দান্ত পারফর্ম্যান্স দিয়েই জায়গা করে নিয়েছিল আইপিএলে। তার দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের শিরোপা জয়ে রাখেন বড় অবদান। দলের হয়ে ১২৭.১৮ স্ট্রাইক রেটে তিন ফিফটিতে ২৬২ রান করেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

এদিকে আইপিএলের এবারের আসরে ভালো অবস্থানেও নেই সানরাইজার্স হায়দরাবাদ। এমনিতেই পয়েন্টের তলানিতে, তার মাঝে করোনাও হানা দিয়েছে দলে। থাসুরাঙ্গা নটরজন আক্রান্ত হয়ে রয়েছেন আইসোলেশনে। সঙ্গে আইসোলেশনে আছেন বিজয় শঙ্কর। এমন অবস্থায় রাদারফোর্ডকেও বিদায় গিতে হয়েছে দল থেকে।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS