• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আলাদা ম্যাচে রাতে লড়বে রিয়াল ও বার্সা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ মে ২০১৭, ১৮:১৯

স্প্যানিশ লা লিগায় আলাদা ম্যাচে মাঠে নামছে শিরোপা প্রত্যাশী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

রোববার রাত ১২টায় সান্তিয়াগো বার্নাব্যুতে সেভিয়ার বিপক্ষে লড়বে জিদানের শিষ্যরা আর এস্তাদিও দি গ্রান ক্যানারিয়াতে লাস পালমাস বিপক্ষে এনরিকের শিষ্যরা।

এক ম্যাচ কম খেলায় সুবিধাজনক জায়গায় রিয়াল মাদ্রিদ। তবে শেষ বেলায় দারুণ জমে ওঠা লিগে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে বার্সেলোনা।

মৌসুমের শেষ মুহূর্তে সেভিয়াই কঠিন পরীক্ষা রোনালদো-বেনজিমাদের জন্য। এই ম্যাচ হারলে শিরোপা হাতছাড়া আর জিতলে শিরোপা ঘরে ওঠা অনেকটাই নিশ্চিত। এটা মাথায় রেখেই, হোর্হে সাম্পাওলি’র বিপক্ষে কৌশল আঁটবেন জিনেদিন জিদান।

জিদান বলেছেন, আমাদের কঠিন পরিশ্রম করে যেতে হবে, মনোযোগ ধরে রাখতে হবে এবং যে পথে এ পর্যন্ত এসেছি সে পথে নিবিষ্ট মনে লেগে থাকতে হবে। আমরা আমাদের লক্ষ্যের খুব কাছে আছি, কিন্তু সবচেয়ে কঠিন অংশটা এখনও বাকি।

অন্যদিকে লাস পালমাস তুলনামূলক সহজ প্রতিপক্ষ বার্সেলোনার জন্য। লিগে সবশেষ পাঁচ ম্যাচে, ২০ গোল করা ব্লগ্রানারা আছে বেশ ছন্দে। আর ১৯৮৬ সালের পর পালমাসের কাছে হারেনি বার্সা। এ ম্যাচে জয় তুলে, চির প্রতিদ্বন্দ্বীদের ওপর চাপ অব্যাহত রাখার বিকল্প নেই, মেসি-সুয়ারেজ-নেইমারদের।

লুইস এনরিকে বলেছেন, লাস পালমাস খুবই ভালো একটি মৌসুম কাটিয়েছে। মৌসুমের দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের মাঠে তারা কিছুটা ভুগেছে। কিন্তু নিজেদের মাঠে তারা খুবই ভালো একটি দল। এটা কঠিন ও চ্যালেঞ্জিং একটি ম্যাচ হবে।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh