Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

প্রত্যাশা পূরণে ব্যর্থ মেসি-নেইমার-এমবাপে

messi, neymar, mbappe, PSG, rtv online
ছবি- সংগৃহীত

প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) হয়ে চ্যাম্পিয়নস লিগের অভিষেকটা সুখকর হলো না লিওনেল মেসির। মাউরিসিও পচেত্তিনো প্রথম একাদশেই মাঠে নামালেন মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপেকে। প্রথমে এগিয়েও গেলো পিএসজি। তবে নিজেদের মাঠে দুর্দান্ত খেলা ক্লাব ব্রুগে জিততে দেয়নি ফ্রেঞ্চ জায়ান্টদের।

মেসিকে দলে ভিড়িয়ে চলতি মৌসুমে হইচই ফেলে দিয়েছিল প্যারিসের দলটি। চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে মেসি, নেইমার, এমবাপে ত্রয়ীকে মাঠে নামিয়ে ক্লাবটা ফুটবল ভক্তদের নজর কাড়লো আরও একবার। কিন্তু পারফর্মেন্সে ভক্তদের প্রত্যাশা মিটাটে পারলেন না তিনজনের কেউ।

তারপরেও ম্যাচের ১৫ মিনিটে আন্দ্রে হেরেরার গোলে এগিয়ে যায় পিএসজি। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি পচেত্তিনোর শিষ্যরা।

গোল হজম করে নিজেদের মাঠে যেন দুর্বার হয়ে উঠলো ব্রুগে। প্রবল আক্রমণে প্রতিপক্ষকে কোণঠাসা করার চেষ্টা বেলজিয়ান ক্লাবটার। ২৭ মিনিটে হান্স ফানাকেনের নিশানাভেদে সমতায় ফেরে স্বাগতিকরা।

এরপর আরও বেশ কয়েকবার প্রতিপক্ষ রক্ষণ চিড়ে মেসি-নেইমারদের বুকে কাঁপন ধরালো ব্রুগে। তবে দারুণ দক্ষতায় গোলপোস্ট আগলালেন কেইলর নাভাস। বেশ কয়েকবার নিশ্চিত গোল খাওয়া থেকে বাঁচালেন পিএসজিকে।

দ্বিতীয়ার্ধেও চললো আক্রমণ পাল্টা আক্রমণ। মাঠে উত্তাপ ছড়ালেন দুই দলের ফুটবলাররা। তবে আর গোলের দেখা পায়নি কোনও দল।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS