Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

আইপিএল-১৪

আইপিএলের আমিরাত অংশে দর্শক প্রবেশের অনুমতি

ভারতে করোনা মহামারির কারণে মাঝপথেই স্থগিত হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। বাকি থাকা ম্যাচগুলো আবারও শুরু হতে যাচ্ছে চলতি মাসের ১৯ তারিখ থেকে।

এই ম্যাচগুলোতে থাকছে দর্শক প্রবেশের অনুমতি। আইপিএলের চিফ অপারেটিং অফিসার হেমাং আমিন ইএসপিএনক্রিকইনফোকে নিশ্চিত করেছেন গ্যালারীতে দর্শক প্রবেশের অনুমতির বিষয়টি।

“সমর্থকেরা, আমরা ফিরছি সঙ্গে আপনাদের নিয়ে। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচগুলোতে সীমিত আসনে দর্শক প্রবেশের অনুমতি দেয়া হয়েছে।”

সংযুক্ত আরব আমিরাতের তিন ভেন্যু দুবাই, আবুধাবি ও শারজাহ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাকি ম্যাচগুলো। ১৯ সেপ্টেম্বর শুরু হয়ে আইপিএলের পর্দা নামবে ১৫ অক্টোবর।

এরপর একদিন বিরতি ১৭ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড বা বাছাই পর্ব। এই টুর্নামেন্টও অনুষ্ঠিত হবার কথা ছিল ভারতে।

ধারণা করা হচ্ছে আইপিএলে পরীক্ষামূলক ভাবে দর্শক প্রবেশের অনুমতি দিয়ে বিশ্বকাপে দর্শক প্রবেশের ক্ষেত্রে যাচাই করবে। এক্ষেত্রে টিকা কোভিড ভ্যাকসিন নেয়াটা বাধ্যতামূলক করেছে বিসিসিআই ও সংযুক্ত আরব আমিরাত সরকার।

চলতি বছরের ৯ এপ্রিল শুরু হয়েছিল আইপিএল ১৪। কোভিড-১৯ এর কারণে ঘরের মাঠেও ছিল না দর্শক। তবে দলগুলোতে করোনা হানা দেওয়ায় অনির্দিষ্ট সময়ের জন্য ৩ মে থেকে স্থগিত হয়ে যায়।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS