• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

লারা স্টেডিয়ামের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি টেন্ডুলকার-লারা একাদশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ মে ২০১৭, ১৬:৩৮

ফের ক্রিকেট ময়দানে লড়ছেন দু’কিংবদন্তি শচীন টেন্ডুলকার ও ব্রায়ান লারা। তবে দু’দেশের হয়ে নয়, তারা লড়বেন প্রীতি ক্রিকেট ম্যাচে।

শনিবার ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোয় পর্দা উঠছে লারা স্টেডিয়ামের। সেই স্টেডিয়ামের উদ্বোধনী ম্যাচে লড়বে ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার একাদশ ও ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি ব্রায়ান লারা একাদশ।

টেস্ট কিংবা ওয়ানডে নয়, টি-টোয়েন্টি ম্যাচে লড়বে তাদের নেতৃত্বাধীন দল।

এর আগে ব্যক্তিগত কারণে শচীন টেন্ডুলকার ম্যাচটি খেলবেন না বলে গুজব ছড়ায়। তবে সব জল্পনা-কল্পনা শেষে তিনি ম্যাচটি খেলছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম নিইজন্যাশন।

২০০৭ বিশ্বকাপের চিন্তা করে তৈরি করা হয় স্টেডিয়ামটি। তবে বিতর্কের মুখে ৯ বছরেও ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি ব্রায়ান চার্লস লারার নামে স্টেডিয়ামটি আলোর মুখ দেখেনি। অবশেষে অপেক্ষার অবসান ঘটছে।

অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি হয়েছে স্টেডিয়ামটি। এটি বহুমুখী স্টেডিয়াম। এতে রয়েছে অ্যাকুয়াটিক সেন্টার, অলিম্পিক সাইজের সাইক্লেনিং ভেলোড্রোম, ইনডোর জিমনেসিয়াম, ক্রীড়াবিদদের জন্য প্রশিক্ষণ স্কুল, গাড়ি পার্ক ও সড়ক। এছাড়া অন্য অবকাঠামোগত সুবিধাও রয়েছে স্টেডিয়ামটিতে।

প্রিন্ট, রেডিও ও টেলিভিশন সাংবাদিকদের জন্য আলাদা স্ট্যান্ডও রয়েছে। রয়েছে শচীন টেন্ডুলকারসহ কিংবদন্তিদের নামে স্ট্যান্ড।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আড্ডায় মেতে উঠলেন বর্ষীয়ান তারকারা
‘লারার ৪০০ রানের রেকর্ড ভেঙে দিতে পারে স্মিথ’
X
Fresh