Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২১, ২২:১০
আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২১, ২৩:৩০

জোড়া গোল করে কিংসলের বার্তা

eleta kingsley bangladesh bashundhara kings, rtv online
ছবি- বাফুফে

এএফসি কাপের বিরতির পর আবারও প্রিমিয়ার লিগের ব্যস্ততায় ফিরলো বসুন্ধরা কিংস। আগেই টানা দ্বিতীয় শিরোপা নিশ্চিত করা কিংসদের জন্য বাকি ম্যাচগুলো শুধুই আনুষ্ঠানিকতা। সেই আনুষ্ঠানিকতার ম্যাচে মঙ্গলবার সাইফ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় দলটি। আদতে সমর্থকরা ‘কর্পোরেট ডার্বি’ বললেও, ম্যাচে ছিল না প্রতিদ্বন্দ্বীতার ছাপ। সাইফ স্পোর্টিংকে ৩-০ গোলে হারায় কিংস।

বসুন্ধরার পক্ষে জোড়া গোল করেন এলিটা কিংসলে। আসন্ন সাফ চ্যাম্পিয়নশিপের জন্য বাংলাদেশ জাতীয় দলের প্রাথমিক দলে স্কোয়াডে সুযোগ পাওয়ার অপেক্ষায় রয়েছেন নাইজেরিয়ান বংশোদ্ভুত এই স্ট্রাইকার।

নিয়ম রক্ষার ম্যাচ বলেই, এদিন কিংস একাদশে সুযোগ পেয়েছিলেন কাতার প্রবাসী ওবাইদ রহমান নবাব। নিয়মিত একাদশের তপু বর্মণ, ইয়াসিন আরাফাত, রাউল ফার্নান্দেজ ও রবসন রবসন রবিনহোকে ঠিক রেখে বাকিদের পরীক্ষা করেন কোচ অস্কার ব্রুজন। বিপরীতে সুবিধা করতে পারেনি আগেই সব বিদেশীদের ছেড়ে দেয়া সাইফ স্পোর্টিং।

কর্দমাক্ত মাঠে প্রথমার্ধে স্বাভাবিক নৈপুণ্য দেখাতে পারেনি কোনও দল। গোলশুন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল। কিন্তু বিরতির পর ভয়ঙ্কর কিংস। ৫৪ মিনিটে ডান প্রান্ত থেকে রবসনের পাস থেকে দলকে এগিয়ে দেন কিংসলে।

নয় মিনিট পর জোনাথন ফার্নান্দেজের থ্রু ধরে ব্যবধান দ্বিগুণ করেন নাইজেরিয়া থেকে বাংলাদেশে নাগরিকত্ব নেয়া কিংসলে। ৮০ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন রবসন।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের গাম্বিয়ান ফরোয়ার্ড পা ওমরের ১৯ গোল টপকে ২০ গোল নিয়ে এখন গোলদাতার তালিকায় সবার ওপরে ব্রাজিলিয়ান রবসন। ১৭ সেপ্টেম্বর পরের ম্যাচে বসুন্ধরা কিংসের প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র।

কেএম/ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS