Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:০১

রোনালদোর আরেকটি স্বপ্নের অভিষেকের অপেক্ষা

manchester united cristiano ronaldo, RTV ONLINE
ছবি- টুইটার

প্রায় এক যুগ পর ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি গায়ে প্রত্যাবর্তন স্মরণীয় করে রেখেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রিমিয়ার লিগের ম্যাচে নেমে করেছেন দুই গোল। নিউক্যাসলের বিপক্ষে রেড ডেভিলরা জয় পেয়েছে ৪-১ ব্যবধানে। সমর্থকরা স্বপ্ন দেখছেন চ্যাম্পিয়নস লিগের প্রথম রাতেও এমন ঝলক দেখাবেন রোনালদো।

কিন্তু কোচ ওলে গানার সুলশায়ার বলছেন অন্য কথা। সুইজারল্যান্ডের ক্লাব ইয়ং বয়েজের মাঠে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০টা ৪৫ মিনিটে শুরু হবে খেলা। সরাসরি সম্প্রচার করা হবে সনি টেন ওয়ান চ্যানেলে। এই ম্যাচে রোনালদোকে বিশ্রামও দেয়া হতে পারে।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে রেড ডেভিল বস জানান, ‘তাকে বিশ্রাম দেয়াও হতে পারে। বিষয়টা মোটেও অসম্ভব নয়। আক্রমণভাগে আমাদের বিকল্প অনেক। রোনালদোর বয়স যেখানে ৩৬ সেখানে ম্যাসন গ্রিনউডের বয়স মাত্র ১৯। তাই অনেকটা বুঝে-শুনেই সবাইকে ব্যবহার করতে চাই।’

ইয়ং বয়েজ ম্যাচে ম্যানইউ’র আক্রমণভাগে যথেষ্ট রসদ আছে। মার্কাস র‌্যাশফোর্ড, গ্রিনউড, জ্যাডন স্যাঞ্চোরা মুখিয়ে আছেন জয় দিয়েই ইউরোপিয়ান শ্রেষ্ঠত্বের আসর শুরু করতে। তবে এই ম্যাচে ফরোয়ার্ড এডিনসন কাভানিকে পাচ্ছে না ইউনাইটেড। এই উরুগুইয়ানকে ছাড়াই সুইজারল্যান্ডে উড়ে গিয়েছে ইংলিশ দলটি।

আর এই কারণেই সেরা একাদশে রোনালদোর খেলার সম্ভাবনা বেড়ে গেছে বহুগুণে। আর তাই যদি হয় তবে আরেকটি স্মরণীয় রাত হয়তো অপেক্ষা করবে ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকরা।

কেএম/ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS