Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৪
আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯

অবশেষে জাতীয় দলে ‘বাংলাদেেশি’এলিটা কিংসলে

এলিটা কিংসলে

সাফ চ্যাম্পিয়নশিপ সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে সুযোগ পাচ্ছেন এলিটা কিংসলে। নাইজেরিয়ান বংশোদ্ভূত এই ফরোয়ার্ড বাংলাদেশের নাগরিকত্ব পাওয়ার পর প্রথমবারের মতো সুযোগ পাচ্ছেন লাল-সবুজের প্রতিনিধিত্ব করার।

আগামী ১ অক্টোবর থেকে মালদ্বীপে শুরু হতে যাচ্ছে সাফ চ্যাম্পিয়নশিপ। এই টুর্নামেন্টকে সামনে রেখে প্রাথমিক স্কোয়াডের তালিকা সাফের কাছে জমা দিয়েছে অংশগ্রহণকারী দেশগুলো। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জমা দেয়া ৩৪ জনের স্কোয়াডে এলিটা কিংসলের নাম থাকার বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

যদিও বাংলাদেশের জার্সি গায়ে আন্তর্জাতিক ম্যাচ খেলার অনুমতি এখনো পাননি এলিটা কিংসলে। আবু নাঈম সোহাগ জানান এই ব্যাপারে ফিফার সাথে এখনো আলোচনা চলছে। ইতোমধ্যে ফুটবলের সর্বোচ্চ সংস্থাটিকে ইমিগ্রেশন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের চিঠি দেয়া হয়েছে। বাকি ডকুমেন্টগুলো খুব শীঘ্রই পৌঁছে যাবে। এ ব্যাপারে ফিফা ও এএফসির সঙ্গে একটি জুম মিটিংয়ে আলোচনা হবে।

আগামী ২০ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া জাতীয় দলের অনুশীলনে যোগ দেয়ার কথা রয়েছে এলিটা কিংসলের। উল্লেখ্য বাংলাদেশের পাসপোর্ট হাতে পেলেও ফিফার অনুমতি না থাকায় মালদ্বীপে গিয়েও বসুন্ধরা কিংসের হয়ে এএফসি কাপের গ্রুপ পর্বে খেলতে পারেন নি এলিটা।

কেএম/এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS