• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সহ অধিনায়কের অভাববোধ করছেন না সাকিব

আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৯
জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান
জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে চমক ছাড়াই দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহর নাম আসবে সেটা অনুমেয়ই ছিল। কিন্তু সহ-অধিনায়কের দায়িত্ব কে সামলাবেন সেটা নিয়েও ছিল ভক্তদের আগ্রহ। তবে শেষমেশ আশায় গুড়েবালি। বিশ্বকাপে ১৫ জনের তালিকায় সহ অধিনায়ক রাখেইনি বিসিবি।

সহ অধিনায়কের ব্যাপারে কেউ মুখ না খুললেও এ ব্যাপারে কথা বললেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। রোববার (১২ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাকিব জানান, দলে সহ-অধিনায়ক থাকাটা একটা ক্রিকেটিও ট্র্যাডিশন। অধিনায়কের সহযোগী হিসেবে কারও নাম ঘোষণা করলে হয়তো ভালো হতো। যেহেতু নাম আসেনি সেটা খুব একটা সমস্যা, সেটা আমার কাছে কখনোই মনে হয় না।

তিনি বলেন, স্বাভাবিকভাবেই পাঁচ-ছয়জন আছে যারা দায়িত্ব নিয়েই দলের যেকোন মুহূর্তে এগিয়ে আসে। তারা সবাই মিলেই খেলার যেকোনো মোমেন্টে ডিসিশন নিতে সক্ষম।

সাকিব আরো বলেন, যখন কোনো ভাইস ক্যাপ্টেন থাকে, তখন যে খুব একটা বড় রোল প্লে করতে হয় তাও না। বাট যেহেতু এটা একটা ট্র্যাডিশন ক্রিকেটের, সেদিক থেকে থাকতেই পারে।

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ওমানে আট দল নিয়ে হবে বাছাই পর্ব। ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড, পাপুয়া নিউগিনি ও স্বাগতিক ওমান।
পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
ঈদের নামাজ শেষে সাকিবকে দেখে ভুয়া ভুয়া স্লোগান
ঈদের শুভেচ্ছা জানালেন তামিম-সাকিব-জ্যোতিরা
X
Fresh