Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৫
আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৭

টি-টোয়েন্টি বিশ্বকাপ

ধোনি কেন মেন্টর? উঠেছে প্রশ্ন

ভারতের সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার হাত ধরে চ্যাম্পিয়ন ট্রফি, ওয়ানডে বিশ্বকাপ (২০১১), টি-টোয়েন্টি বিশ্বকাপ (২০০৭), এশিয়া কাপের শিরোপা ঘরে তোলে ভারত।

যার ক্যারিয়ার এত সাফল্যমণ্ডিত, তাকে দলের মেন্টর বানাতে প্রশ্ন থাকার কথা না। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের মেন্টর করা হয়েছে ধোনিকে কিন্তু, এরই মধ্যে উঠে গেছে প্রশ্ন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সিদ্ধান্তকে অনেকে সাবেক, বর্তমান ক্রিকেটার স্বাগত জানালেও ভারতের সাবেক ক্রিকেটার অজয় জাদেজা মানতেই পারছেন না ধোনিকে দলের মেন্টর হিসেবে।

সনি স্পোর্টস নেটওয়ার্ককে দেয়া সাক্ষাৎকারে জাদেজা প্রশ্ন তুলে বলেছেন, ‘এমন সিদ্ধান্ত কেন নেওয়া হলো সেটা আমার মাথায় ধরছে না। ব্যাপারটা আমার কাছে এতটাই অসম্ভব লাগছে যে, দুই দিন ধরে বোঝার চেষ্টা করেও কোনো যুক্তি দাঁড় করাতে পারছি না।’

তবে অজয় জাদেজা ধোনির অনেক বড় ভক্ত বলেও দাবি করেন। ভক্ত হলেও দলের মেন্টর হিসেবে তিনি চাচ্ছেন না ধোনিকে।

‘আমি নিজেই ধোনির অনেক বড় ভক্ত। তবে, চমকে গেছি বোর্ডের এমন সিদ্ধান্তে। ওর সামর্থ্য নিয়ে আমার কোনো প্রশ্ন নেই। আমি বিশ্বাস করি জাতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার আগে সে নিজেই পরবর্তী অধিনায়ককে দায়িত্ব বুঝিয়ে দিয়ে গিয়েছিল।’

জাদেজা এটাই বোঝাতে চাচ্ছেন, যে দলের ড্রেসিং রুমে রবি শাস্ত্রী, বিরাট কোহলির মতো মানুষেরা আছে সেখানে ধোনিকে মেন্টর নিয়োগ দেয়ার কোনও যুক্তি নেই।

এমআর/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS