Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮

টাইগাদের ঐতিহাসিক সিরিজ জয়, ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

bangladesh vs new zealand 2021 schedule, RTV ONLINE
ছবি- বিসিবি

নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ সিরিজ এক ম্যাচ হাতে রেখেই জিতে নিয়েছে বাংলাদেশ। প্রথমবারের মতো সিরিজ জয়ে টাইগারদের অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

বুধবার (৮ সেপ্টেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ছয় উইকেটের জয় তুলে নেয় লাল-সবুজরা।

চতুর্থ ম্যাচে ক্রীড়া প্রতিমন্ত্রী স্টেডিয়ামে উপস্থিত থেকে বাংলাদেশ দলের নান্দনিক খেলা উপভোগ করেন এবং খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন।

ম্যাচ শেষে এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড়, কর্মকর্তা, কোচসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের সোনার ছেলেরা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো সিরিজ জয়ের অনন্য ইতিহাস সৃষ্টি করেছে। এটি বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে এক অবিস্মরণীয় মাইলফলক।’

বোলিং ও ফিল্ডিংয়ে অসাধারণ নৈপূণ্য দেখিয়ে মাহমুদউল্লাহ রিয়াদের দল। এদিন নিউজিল্যান্ডকে ৯৩ রানে অলআউট করে বাংলাদেশ। জবাবে ৫ বল হাতে রেখে ৪ উইকেট হারিয়ে সহজ জয় তুলে নেয় স্বাগতিকরা।

জাহিদ আহসান রাসেল বলেন, ‘মুজিববর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনের এ অনন্য সন্ধিক্ষণে আমাদের জন্য এ অর্জন অত্যন্ত আনন্দের ও গর্বের। নিঃসন্দেহে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশ এখন এক অপ্রতিরোধ্য শক্তি। আশা করি সিরিজের বাকি ম্যাচগুলোতেও সাফল্যের এ ধারাবাহিকতা বজায় থাকবে।’

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS