Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫০
আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৭

দেশ ছাড়তে বিসিবির ছাড়পত্রের অপেক্ষায় তামিম!

tamim iqbal, 2021 Everest Premier League, nepal, bcb, rtv online
তামিম ইকবাল || ফাইল ছবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন তামিম ইকবাল। এবার বিদেশি লিগে নাম লেখানোর ইচ্ছা প্রকাশ করছেন। তার আগে বোর্ড থেকে ছাড়পত্র চাইছেন তিনি।

বাংলাদেশ ছাড়াও বিশ্বের নানা প্রান্তে ঘরোয়া ক্রিকেট খেলোর অভিজ্ঞতা রয়েছে বাম-হাতি এই ওপেনারের। নটিংহ্যামশায়ারের জার্সিতে রয়েছে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট খেলার অভিজ্ঞতা। নিউজিল্যান্ডের দল ওয়েলিংটন ফায়ারবার্ডের হয়েও খেলেছেন।

অন্যদিকে পাকিস্তান সুপার লিগ (পিএসএল), ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল), শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ ও আফগানিস্তান প্রিমিয়ার লিগে খেলেছেন তামিম। তবে এবারই প্রথম খেলতে চাইছেন এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল)। নেপালের মাটিতে এই টুর্নামেন্ট বসতে চলছে চলতি মাসে। সূত্র জানিয়েছে, এতে অংশ নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিদ্ধান্তের অপেক্ষায় আছেন ৩২ বছর বয়সী এই ব্যাটসম্যান।

হিমালয়ের দেশটিতে আগামী ২৫ সেপ্টেম্বর শুরু হবে ইপিএল। চলবে ৯ অক্টোবর পর্যন্ত। এরইমধ্যে টুর্নামেন্টে খেলার আগ্রহ প্রকাশ করেছেন শহিদ আফ্রিদি, উপল থারাঙ্গা, দিনেশ চান্দিমাল, সেকুড়ে প্রসন্ন, মোহাম্মদ শাহজাদের মতো পরিচিত নামগুলো। নেপাল ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সন্দিপ লামেচানেতো থাকছেনই।

২০১৬ সালে বসেছিল এভারেস্ট প্রিমিয়ার লিগের। এবার শুরুর অপেক্ষায় টুর্নামেন্টের চতুর্থ আসরের। নেপালের মাঠে প্রথমবারের মতো তামিমকে দেখা যাবে কি না, তার জন্য অপেক্ষায় করতে হবে। গুঞ্জন রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে রাখা হতে পারে তার নাম।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS