• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নারী হকিতে চ্যাম্পিয়ন মোমিন একাদশ

আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২১, ২১:১২
Zahid ahsan russel, zahid ahsan rasel, rtv online, hockey
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় শেষ হলো নারী হকি প্রশিক্ষণ ও প্রতিযোগিতা-২০২১। পাঁচ ম্যাচের সিরিজ ৫-০ ব্যবধানে জিতে নিয়েছে মরহুম মাহমুদুর রহমান মোমিন একাদশ।

এদিন পঞ্চম ও শেষ ম্যাচেও তারা টাইব্রেকারে ২-১ ব্যবধানে হারিয়েছে মরহুম শামসুল বারী একাদশকে। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয়েছিল।

এই প্রতিযোগিতার সিরিজ সেরা হয়েছেন মোমিন হকি একাদশের ফারদিয়া আক্তার রাত্রি। আর সর্বোচ্চ গোলদাতা হয়েছেন শামসুল বারী হকি একাদশের নমিতা কর্মকার।

ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম এবং ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল শেষ আব্দুল হান্নান, ফেডারেশনের সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার, সাজেদ এ এ আদেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফসহ অন্যান্যরা।

এই পাঁচ ম্যাচের প্রতিযোগিতা শুরুর আগে ১৯-২৫ আগস্ট পর্যন্ত বাছাইকৃত ৪৫ জন নারী খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়া হয়। প্রশিক্ষণে অংশ নেওয়া জাতীয় দলের ও বাছাইকৃত নারী হকি খেলোয়াড়দেরকে দুটি দলে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হকি ফেডারেশনের সহসভাপতি ইউসুফ আর নেই
X
Fresh