• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডিআরইউ ইনডোর গেমস-২০২১

ক্যারম দ্বৈতে চ্যাম্পিয়ন শিপন-মুরাদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২১, ২২:৩৮
dhaka reporters unity dru indoor games, rtv online

সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) ইনডোর গেমস-২০২১ এর ক্যারম পুরুষ দ্বৈত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন জাগো নিউজের সাঈদ শিপন-এম মুরাদ হোসেন জুটি।

মঙ্গলবার (৩১ আগস্ট) পুরুষ দ্বৈতের ফাইনালে বেস্ট অব থ্রিতে (২-১) সাঈদ শিপন-এম মুরাদ জুটি চ্যাম্পিয়ন হয়েছেন।

এই ইভেন্টে রফিক রাফি (সময়ের আলো) এবং শাহীন হাওলাদার (বিজনেস স্ট্যান্ডার্ড) জুটি রানার্সআপ হন। আর তৃতীয় স্থান অর্জন করেছেন জাকির হুসাইন (আজকালের খবর) ও সাদ্দাম হোসেন ইমরান (যুগান্তর) জুটি।

এর আগে তারা সেমিফাইনালে আবু হোরায়রা তামিম (একুশে টিভি) ও আবদুল হাই তুহিন (সংবাদ প্রতিদিন) জুটি মাইনুল হাসান সোহেল (ইনকিলাব) ও জুনায়েদ শিশির (রাইজিংবিডি) জুটিকে পরাজিত কওে ফাইনালে আসে।

ক্যারম দ্বৈতের আজকের খেলায় উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী।

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় খেলা পরিচালনায় সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডিআরইউ’র যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, ক্রীড়া উপ-কমিটির সদস্য জাকির হুসাইন।

আগামী ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হচ্ছে।

এবারের ইনডোর গেমসে পুরুষ ও নারী সদস্যদের ২২ ইভেন্টের পাশাপাশি সদস্যদের স্ত্রী ও সন্তানদেরও ইভেন্ট রয়েছে।

ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট, রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। এবারের এই ইনডোর গেমসে প্রায় ৫০০ প্রতিযোগী নিবন্ধন সম্পন্ন করেছেন। সকল ইভেন্ট স্বাস্থ্য সুরক্ষাবিধি অনুসরণ করে পরিচালিত হচ্ছে।

এবারের এই প্রতিযোগিতার পুরুষ সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (২০০মি: ও ৪০০ মি. স্প্রিন্ট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, অ্যার্চারি, গোলক নিক্ষেপ, শ্যুটিং ও সাঁতার।

নারী সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, শ্যুটিং ও লুডু।

সদস্যদের সন্তানদের বয়সভিত্তিক ইভেন্ট দুটি হলো- ১০০ মিটার ও ২০০ মিটার স্প্রিন্ট।

সদস্যদের স্ত্রীদের ইভেন্ট হলো- মার্বেল দৌড়।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh