Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

হঠাৎ বার্সেলোনায় ফিরলেন মেসি

বার্সেলোনায় মেসি

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন লিওনেল মেসি। ক্লাবটিতে যোগ দিলেও এখনও মাঠে নামতে পারেননি এই তারকা ফুটবলার। তাকে ছাড়াই জিতে চলছে দল।

তবে ক্লাবের হয়ে মেসি কবে মাঠে নামবেন সেটিও বোঝা যাচ্ছে না। এ নিয়ে স্পষ্ট কোনও কিছু এখনও জানায়নি পিএসজি। তাই এই সময়ে প্যারিসে অলস পার না করে বেড়াতে চলে এলেন পুরনো আবাসস্থল বার্সেলোনায়।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্দো দিপার্তিভো জানিয়েছে, বুধবার কাতালুনিয়ায় পুরনো বাড়িতে ফিরে এসেছেন মেসি। প্যারিসে এখনও বাড়ি কেনা বা ভাড়া কোনোটাই নেননি।

ব্রেস্তের বিপক্ষে স্কোয়াডে ছিলেন না মেসি। যার ফলে অন্তত এক সপ্তাহ পিছিয়ে গেছে পিএসজি অভিষেকটা। তাই পরিবার নিয়ে চলে এসেছেন কাতালুনিয়ায়।

শুধু মেসি নয়, স্প্যানিশ গণমাধ্যমগুলো জানাচ্ছে, লুইস সুয়ারেজ এবং নেইমারও ছুটি কাটাতে চলে এসেছেন বার্সেলোনায়। বার্সেলোনায় তিন জনই খেলেছেন একসঙ্গে। তখন থেকেই দারুণ বন্ধুত্ব জমে ওঠে তিন জনের মধ্যে। সেই সূত্র থেকেই হয়ত একসাথে ছুটে এলেন বার্সেলোনায় সময় কাটাতে।

এদিকে ফরাসি গণমাধ্যম জানাচ্ছে, আগামী ২৯ আগস্ট পিএসজির হয়ে অভিষেক হতে পারে মেসির। এদিন রেইমসের বিপক্ষে ম্যাচ রয়েছে ফরাসি ক্লাবটির।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS