• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সিরিজ দখলে নিতে সন্ধ্যায় নামছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২১, ১০:০৯
Australia Tour of Bangladesh 2021, Bangladesh vs Australia live, rtv online
ছবি- বিসিবি

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামবে বাংলাদেশ। সিরিজ বাঁচানোর লড়াই অজিদের সামনে। পর পর ম্যাচ হারলেও অজিদের হালকা করে দেখার সুযোগ নেই বলছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সিরিজ শুরুর দুই দিনেই পাল্টে গেলো দৃশ্যপট। বাংলাদেশকে পাত্তা না দেওয়া অজিরাই এখন টিকে থাকার লড়াইয়ে। বাংলাদেশে এসে নিরাপত্তা প্রটোকলের নামে নতুন সব আবদার। যেনো বিসিবিকে কোণঠাসা করার চেষ্টা। কিন্তু মাঠের খেলায় নিজেরাই কোণঠাসা ম্যাথু ওয়েডের দল।

টানা দুই ম্যাচে হেরেছে টাইগারদের কাছে। আর একটা ম্যাচ হারলেই সিরিজটা ফসকে যাবে হাত থেকে। এবার সিরিজ হারের শঙ্কার সঙ্গে অজি শিবিরে ভর করেছে দ্য ফিজ আতঙ্ক।

অলরাউন্ডার অ্যাস্টন অ্যাগারের ভাষায়, ‘মুস্তাফিজকে খেলা খুবই কঠিন, সত্যিই অসাধারণ এক বোলার। তার স্লোয়ার যদি কাছ থেকে দেখেন, কবজি আর আঙুলের ব্যবহারে অবিশ্বাস্য স্কিল আছে। এই স্লোয়ার অসাধারণ, কারণ এটা খুব ধীরগতির নয় এবং অনেক কিছুই হতে পারে।’

অস্ট্রেলিয়ার অহংকার চূর্ণ করে মাটিতে নামিয়ে এনেছে, মাহমুদুল্লাহর দল। টানা দুই ম্যাচ জিতে যখন টিম হোটেলে বিশ্রামে টাইগাররা, তখন নিজেদের ভুল-ত্রুটি শুধরাতে কঠোর অনুশীলনে দৌড়েছেন অজিরা।

আর মাত্র একটা ম্যাচের অপেক্ষা। জিতলেই অস্ট্রেলিয়ার বিপক্ষে যে কোনও ফরমেটে প্রথমবার সিরিজ জয়ের আনন্দে মাতবে টাইগাররা। তবে কাজটা অতো সহজ নয় বলে মনে করেন বিসিবি প্রধান।

নাজমুল হাসান পাপন বলেন, ‘বলা, মুশকিল। অস্ট্রেলিয়া অনেক প্রফেশনাল একটা দল। ওরা শেষ পর্যন্ত লড়ে যাবে এ ব্যাপারে কোনও সন্দেহ নেই কাজেই আমরা যদি যেভাবে খেলে আসছি এবং আমাদের সর্বোচ্চটা দিয়ে খেলতে পারি আমি মনে করি আমাদের সিরিজ জেতার আর কোন কারণ না থেকে পারেনা।’

শুক্রবার (৬ আগস্ট) খেলাটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম থেকে সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও টি স্পোর্টস। র‌্যাবিটহোল বিডি’র ইউটিউব চ্যানেল থেকে সরাসরি দেখা যাবে ম্যাচটি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি
X
Fresh