• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কোথায় যাচ্ছেন লিওনেল মেসি?

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২১, ০৯:০৯
Messi, Ronaldo, Barcelona VS Juventus, pre-season exhibition, Ruman Shana and Diya Siddiqui, RTV ONLINE
ছবি- সংগৃহীত

লিওনেল মেসিকে নিজেদের করে নিতে বেশ আগে থেকেই আগ্রহ প্রকাশ করে ম্যানচেস্টার সিটি। বৃহস্পতিবার (৫ আগস্ট) ১০০ মিলিয়ন পাউন্ডে অ্যাস্টন ভিলা থেকে ইংলিশ তারকা জ্যাক গ্রেলিশকে দলে ভেড়ায় সিটিজেনরা। তার কিছুক্ষণ পরই ঘোষণা আসে বার্সেলোনা ছাড়তে চলেছেন মেসি। এমন খবর শুনে নিশ্চিত মন খারাপ হতে পারে পেপ গার্দিওলার। মেসির সঙ্গে জুটি বেধে বার্সাকে ট্রেবল জয়ের স্বাদ দিয়েছিলেন এই স্প্যানিশ কোচের।

বার্সেলোনার পক্ষ থেকে মেসি ক্লাব ত্যাগের বিষয়ে জানানো হয়, অর্থনৈতিক ও কাঠামোগত বাধার কারণে মেসির সঙ্গে নতুন চুক্তি সম্ভব হচ্ছে না। তাই দলটিতে আর থাকা হচ্ছে না তার।

দীর্ঘ ২০ বছরের সম্পর্কের বিচ্ছেদের পর সবার কাছে একটা প্রশ্ন, মেসির পরবর্তী গন্তব্য কোথায়?

ম্যানসিটি ছাড়াও ইন্টার মিলানের প্রবল আগ্রহ ছিল লিও মেসির সঙ্গে চুক্তি করার। অন্যদিকে চেলসি ও জুভেন্টাসের নামও শোনা যাচ্ছে। তবে মেসির দলবদল নিয়ে সবচেয়ে বেশি যে দলের নাম সামনে আসে সেটি হচ্ছে, প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ইউরোপের গণমাধ্যমগুলো জানাচ্ছে, এরইমধ্যে মেসির সঙ্গে খোলা আলোচনাও শুরু করে দিয়েছে ফ্রেঞ্চ লিগের এই দল।

তবে গুঞ্জনের পালা বাড়তি হাওয়া দিচ্ছে দুই দিন আগে স্পেনের ইবাইজা দ্বীপে তোলা ছবি। যেখানে মেসির সঙ্গে রয়েছেন নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিয়ান্দ্রো পারাদেজ ও মার্কো ভেরাত্তি। মজার বিষয় হচ্ছে, চারজনই পিএসজির হয়ে মাঠ মাতাচ্ছেন। প্রত্যেকেই নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে ছবি পোস্ট করেছেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফের এফএ কাপের ফাইনালে সিটি
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
X
Fresh