Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২১, ০৯:৪৩
আপডেট : ০৪ আগস্ট ২০২১, ১৩:০৭

হোটেলে বমি ও ভাঙচুর, অস্ট্রেলিয়ায় খেলোয়াড়দের বিরুদ্ধে তদন্ত

Vomit, broken beds, missing mascots — Australian athletes under fire over rowdy behavior at Tokyo Olympics, rtv online
ছবি- টুইটার

মদ পান করে হোটেলে তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের বিরুদ্ধে। বমি করে বেশ কয়েকটা বিছানা নষ্ট করার পাশাপাশি ভেঙেও ফেলা হয়েছে। তাছাড়া ঘুষি মেরে রুমের অস্থায়ী দেয়ালে ছিদ্রও করেছেন তারা। অস্ট্রেলিয়ান অলিম্পিক কমিটির বরাতে দেশটির গণমাধ্যমে এবিষয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে।

টোকিও অলিম্পিকে অংশ নেয়া অজিদের পুরুষ রাগবি দলের সদস্যরা এসব কাণ্ড ঘটিয়েছেন। অলিম্পিক ভিলেজের হোটেল রুম ছেড়ে যাওয়ার পর বিষয়গুলো সামনে আসে।

অস্ট্রেলিয়ার অলিম্পিক দলের সমন্বয়ক ইয়ান চেস্টারম্যান জানিয়েছেন, খেলোয়াড়রা বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন। তাই তাদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

সিডনি মর্নিং হেরাল্ডকে তিনি বলেন, ‘দেয়ালে ছিদ্র রয়েছে। যদিও তা সহজেই করা সম্ভব। কারণ এগুলো অস্থায়ী। এখানে অনেক শক্তিশালী খেলোয়াড়রা অবস্থান করছিলেন। যা ছিদ্র করতে আপনাকে বেশি কিছু করতে হবে না। কয়েকজন ভুল করেছে। যা গ্রহণযোগ্য নয়।’

রাগবি দলের কাণ্ড টোকিওতেই থেমে থাকেনি। অস্ট্রেলিয়ার রাগবি ও ফুটবল দলের সদস্যদের নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে তদন্ত। গেল সপ্তাহে ফ্লাইটে সিডনি ফেরার পথে বেশ চেঁচামেচি করেছেন তারা। মাস্ক ছাড়া চলাচল এমনকি বমি করার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

দেশটির অলিম্পিক কমিটির প্রধান নির্বাহী ম্যাট ক্যারল বলেন, ‘এরই মধ্যে সংশ্লিষ্টদের বিরুদ্ধে তদন্ত চলছে। রিপোর্ট হাতে পেলেই দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

কোয়ার্টার ফাইনালে ফিজির কাছে ১৯-০ ব্যবধানে হেরে বিদায় নেয় অস্ট্রেলিয়া রাগবি দল। অন্যদিকে ফুটবলের গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় ফুটবল দল।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS