• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ

২৭ বছর আগে পাকিস্তান সফরে যা হয়েছিল তাই হচ্ছে বাংলাদেশ সফরে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২১, ১৭:১০
ছবি- ক্রিকেট অস্ট্রেলিয়া

মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে আজ মঙ্গলবার থেকে শুরু হতে যাচ্ছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ফ্লাড লাইটের আলোয় সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৬টা থেকে।

ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাট আইসিসি থেকে স্বীকৃতি পাওয়ার দীর্ঘ ১৫ বছর পর প্রথমবার বাংলাদেশের সঙ্গে দ্বিপক্ষীয় টি-টোয়েন্টি সিরিজ খেলছে অজিরা।

অথচ এই সিরিজটা দেখাবে না অস্ট্রেলিয়ার কোনও টিভি চ্যানেল। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, এই সিরিজ সরাসরি দেখানোর বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে কোনও রকম চুক্তি করেনি দেশটির কোনও চ্যানেল।

বলা হচ্ছে ১৯৯৪ সালে পাকিস্তান সফরের কোনও ম্যাচ দেখায়নি দেশটির কোনও চ্যানেল। এরপর প্রায় ২৭ বছর পর বাংলাদেশ সফরেও কোনও ম্যাচ দেখাচ্ছে না অস্ট্রেলিয়ার কোনও চ্যানেল।

বিসিবি যাদের সঙ্গে ব্রডকাস্টিংয়ের চুক্তি করেছে তাদের সঙ্গেও কোনও রকম যোগাযোগ করেনি অস্ট্রেলিয়ান কোনও চ্যানেল। তব ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, খেলা দেখতে হলে নির্ভর করতে হবে বাংলাদেশের ইউটিউব চ্যানেল ‘র‍্যাবিটহোল বিডি’-র উপর।

এছাড়াও ক্রিকেট অস্ট্রেলিয়া ছোট ছোট ভিডিও ক্লিপ দেখাবে তাদের অফিসিয়াল ফ্যান পেজে।

র‍্যাবিটহোল বিডি গত কয়েক বছর ধরে বাংলাদেশের খেলাগুলো সম্প্রচার করে আসছে ইউটিউবে। সবশেষ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজও সরাসরি সম্প্রচার করেছে এই ইউটিউব চ্যানেলটি।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh