• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অতিরিক্ত সময়ে গড়ালো ব্রাজিল-মেক্সিকো সেমিফাইনাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২১, ১৫:৫৩
Mexico vs. Brazil, Tokyo Olympics 2020, rtv online
ছবি- সংগৃহীত

টোকিও অলিম্পিকের প্রথম সেমিফাইনালে ম্যাক্সিকোর বিপক্ষে মাঠে নেমেছে ব্রাজিল। নির্ধারিত সময় পর্যন্ত কোনও পক্ষ গোল দিতে না পায় ম্যাচটি অতিরিক্তি সময়ে গড়িয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) কাশিমা সকার স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর দুইটায় শুরু হয় ম্যাচটি। সরাসরি সম্প্রচার করছে বাংলাদেশ টেলিভিশন ও সনি টেন ওয়ান।

এদিন মাঠে নেমে একের পর এক আক্রমণ চালাতে থাকে বর্তমান চ্যাম্পিয়ন ব্রাজিল। যদিও মেক্সিকোর অভিজ্ঞ গোলরক্ষক গুলেরমো অচোয়ার কাছে সব আক্রমণ ব্যর্থ হয়।

প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধের গোল করকে পারেনি দুই দলের খেলোয়াড়রা। ফলে ১৫ মিনিট করে মোট ৩০ মিনিট অতিরিক্ত সময়ে খেলা হবে। এই দুই অর্ধে গোল না আসলে ম্যাচ গড়াবে টাই ব্রেকারে।

এদিকে ‘ডি’ গ্রুপে জার্মানি ও সৌদি আরবকে হারিয়ে আর আইভোরি কোস্টের বিপক্ষে ড্র করে ব্রাজিল। কোয়ার্টারে মিশরকে ১-০ গোলে হারিয়ে করে শেষ চার নিশ্চিত করেছে সেলেকাওরা।

অন্যদিকে ‘এ’ গ্রুপে ফ্রান্স ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় তুলে নেয় মেক্সিকো। জাপানের বিপক্ষে হারলেও কোয়ার্টারে জায়গা করে নিতে সমস্যা হয়নি তাদের। শেষ চার নিশ্চিতের ম্যাচে দক্ষিণ কোরিয়াকে ৬-৩ ব্যবধানে হারিয়ে সেমিতে জায়গা করে মেক্সিকানরা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
গরুর মাংস আমদানি নিয়ে বিরোধ, যা বলছে খামারিরা
ব্রাজিলে বাণিজ্য মানে দক্ষিণ আমেরিকার বাজারে ঢোকার সুযোগ
ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
X
Fresh