• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ

মিরপুরে খেলতে মুখিয়ে আছেন টার্নার!

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২১, ১৩:৩৬
বাংলাদেশ, অস্ট্রেলিয়া,rtvnews অ্যাস্টন টার্নার
অ্যাস্টন টার্নার

নানা শর্ত আর অপেক্ষা শেষে বাংলাদেশ সফরে ক্রিকেট অস্ট্রেলিয়া। সফরে এসেই ঢুকেছেন তিন দিনের রুম কোয়ারেন্টিনে। তাই মিরপুরের উইকেট দেখারও কোনোও সুযোগ নেই।

রোববার (১ আগস্ট) শেষ হয়েছে তিন দিনের কোয়ারেন্টিন। তাই আর হোটেল রুমে অলস সময় কাটানোর অপেক্ষা শেষ, ফিরতে হবে মাঠে। বিকেল ৪টা থেকে অনুশীলনে নামবে গোটা দল। তার আগে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে কথা বলেছেন অজি ব্যাটিং অল-রাউন্ডার অ্যাস্টন টার্নার।

প্রথমবার বাংলাদেশে খেলতে আসা অ্যাস্টন টার্নার রোমাঞ্চিত শের ই বাংলা স্টেডিয়ামের উইকেট নিয়ে। তার প্রত্যাশা শের-ই বাংলার উইকেটে সহায়তা পাবেন এই অফ স্পিনার।

রোববার (৩০ জুলাই) ভিডিও কনফারেন্সে এক প্রশ্নের জবাবে উইকেট টার্নার জানান, উইকেট না দেখলেও তিনি মুখিয়ে আছেন খেলতে।

'স্পিনার হিসেবে আমি রোমাঞ্চিত এরকম উইকেট পাব, যেখানে স্পিনারদের বাড়তি সহায়তা থাকে। অস্ট্রেলিয়ায় এটা সবসময় পাওয়া যায় না।'

টার্নার আরও বলেছেন, ‘আমি রোমাঞ্চিত, প্রথমবার বাংলাদেশে এসেছি। ওয়েস্ট ইন্ডিজেও প্রথম সফর করে এলাম। এখানে যারা আগে খেলেছে, তাদের সঙ্গে কথা বলে যা বুঝলাম, ওয়েস্ট ইন্ডিজে যেসব উইকেটে খেলেছি, এখানে খুব ভিন্ন কিছু হবে না। অস্ট্রেলিয়া থেকে সফরে এসে, এই শীতকালে (অস্ট্রেলিয়ান মৌসুম) এমন অনেক উইকেটেই খেলতে হবে, যেখানে স্পিন ধরে।'

টার্নার অস্ট্রেলিয়ার হয়ে খেলেছেন ১৩ টি-টোয়েন্টি ম্যাচ যেখানে পেয়েছেন কেবল ৩টি উইকেট।

উইন্ডিজ সফরে টার্নার তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেললেও বোকিং করেননি টি-টোয়েন্টি সিরিজে। ওয়ানডেতে নেন ২ উইকেট।

ঘিরের মাঠে বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ। এখানে সাকিব, মেহেদী, নাসুমদের বিপক্ষে খেলা যে সহজ হবে না সেটিও জানিয়ে রেখেছেন এই অজি অল-রাউন্ডার।

‘ব্যাটসম্যান হিসেবেও আমরা জানি যে, দারুণ কিছু স্পিনারদের মুখোমুখি হতে হবে আমাদের এবং কোনো সংশয় নেই যে তারা অনেক ওভার বোলিং করবে।'

দুই দলের পাঁচ ম্যাচ সিরিজ শুরু হবে ৩ আগস্ট সন্ধ্যা ৬টায়। পরের চারটি ম্যাচ ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। প্রতিটি ম্যাচ দিবারাত্রির। সবগুলো খেলাই হবে মিরপুর শের-ই বাংলায়।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh