• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সবাই করোনা নেগেটিভ, অনুশীলনে বাধা নেই বাংলাদেশ-অস্ট্রেলিয়ার

আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২১, ১৫:৪০
bangladesh vs australia 2021 schedule, rtv online
ছবি- সংগৃহীত

একই দিনে ঢাকায় পা রাখে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ক্রিকেট দল। জিম্বাবুয়ে থেকে গেল বৃহস্পতিবার দেশে ফিরে টাইগাররা। অন্যদিকে বিকেলে ওয়েস্ট ইন্ডিজ থেকে বিশেষ ব্যবস্থায় ইমিগ্রেশন করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে অজিরা। এরপরই তিনদিনের রুম কোয়ারেন্টিন করতে হয় দুই দলের। যা শেষ হয়েছে শনিবার (৩১ জুলাই)। নতুন খবর হচ্ছে দুই দলের সবাই করোনা নেগেটিভ হয়েছেন। অনুশীলন করতে পারবে দুই দলই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগ জানিয়েছে, স্বাগতিক ও সফরকারী দলের ক্রিকেটার, কোচিং স্টাফদের প্রথম করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

রোববার (১ আগস্ট) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে দুই দলই। মিডিয়া বিভাগ থেকে সূচিও প্রকাশ করা হয়েছে।

সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত নিজেদের প্রস্তুত করবে মাহমুদুল্লাহ রিয়াদরা। অন্যদিকে বিকেল ৪টা থেকে অজিদের অনুশীলন চলবে সন্ধ্যা সাতটা পর্যন্ত। সোমবারের সময় এক থাকলেও অস্ট্রেলিয়া সকালে আর বাংলাদেশ অনুশীলন সারবে বিকেলে।

আগামী মঙ্গলবার (৩ আগস্ট) মাঠে গড়াবে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ৪, ৬, ৭ ও ৯ আগস্ট বসবে সিরিজের বাকি ম্যাচগুলো। হোম অব ক্রিকেট খ্যাত মিরপুরে আয়োজন হচ্ছে ম্যাচগুলো। সব ম্যাচই শুরু হবে সন্ধ্যা ছয়টায়।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেস্ট স্কোয়াডে সাকিবের না থাকার কারণ জানালেন লিপু
লিটনের বাদ পড়া নিয়ে যা বললেন মিরাজ
সাকিবের পরিবর্তে যাকে দলে নিলো বিসিবি
জাতীয় দলের পর ডিপিএলেও ব্যর্থ লিটন
X
Fresh