• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

উইন্ডিজ সফরে ম্যাচ কমানোয় খেপেছেন ইনজামাম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জুলাই ২০২১, ১৫:১৭
ইনজামাম উল হক

দুই দেশের ক্রিকেট বোর্ডের সম্মতিতে কমে গেল একটি টি-টোয়েন্টি ম্যাচ। পাকিস্তানের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের এই একটা ম্যাচ কেন কমে গেল এ নিয়ে ক্ষোভ ঝেড়েছেন সাবেক অধিনায়ক ইনজামাম উল হক।

অস্ট্রেলিয়া-উইন্ডিজ ওয়ানডে সিরিজ চলাকালীন এক স্টাফের করোনা শনাক্ত হওয়ায় পিছিয়ে যায় দ্বিতীয় ম্যাচ। এখানেই বাঁধে বিপত্তি। গত শনিবার সিরিজ শেষ হবার কথা থাকলেও শেষ হয় সোমবার।

অথচ এর পরদিনই হবার কথা ছিল পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ। এমন পরিস্থিতিতে বাতিল হয় ম্যাচটি। এতেই চটেছেন ইনজামাম। নিজের ইউটিউব চ্যানেলে কাঠগড়ায় তুলেন দুই দেশের ক্রিকেট বোর্ডকে।

“আমার জানা নেই কীভাবে উইন্ডিজ ক্রিকেট এই প্রস্তাব দিল আর পিসিবি মেনে নিল। অস্ট্রেলিয়ার প্রস্তাব উইন্ডিজ মেনে নিতে পারলে পাকিস্তানের সঙ্গে ম্যাচ কীভাবে বাতিল হয়?”

ইনজামাম বেশ অবাক হয়েছেন। ক্লাব ক্রিকেটের কথা টেনে তিনি বলেছেন, “এটা তো ক্লাব ক্রিকেটের ম্যাচ না যে যা মন চাইল তাই করলাম। আমি আইসিসিকে অনুরোধ করব বিষয়টি খতিয়ে দেখার। এর আগে একটা টেস্ট কমল, এখন টি-টোয়েন্টি ম্যাচ।”

ইনজামাম দাবি করেন, সফরের যে বর্ধিত সময় রয়েছে তাতে একটা ম্যাচ অনায়াসেই খেলে ফেলা যায়।

“৩ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত অনেক সময়। এই সময়টায় চাইলেই ম্যাচটা খেলানো যেত। আরেকটা দলের বিপত্তিতে আমাদের ম্যাচ কমে যাবে এটা খুবই দুঃখজনক।”

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh