• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ সফর থেকে ছিটকে গেলেন অজি অধিনায়ক

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ১১:৪০
aron finch, bangladesh vs australia, west indies vs australia, rtv online
অ্যারন ফিঞ্চ

ওয়েস্ট ইন্ডিজ থেকে সরাসরি বাংলাদেশে পা রাখার কথা অস্ট্রেলিয়ার। লক্ষ্য পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নেয়ার। তার আগে দুঃসংবাদ সফরকারীদের জন্য। হাঁটুর চোট নিয়ে বাড়ি ফিরতে হচ্ছে অধিনায়ক অ্যারন ফিঞ্চকে।

ক্যারিবিয়ানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে না পারা এই ওপেনার রোববার (২৫ জুলাই) অস্ট্রেলিয়া ফিরছেন। বার্বাডোজ থেকে দোহা ও লন্ডন হয়ে দেশে যাবেন ফিঞ্চ। এরপর ১৪ দিন কোয়ারেন্টিন শেষে চিকিৎসকের ছুরি কাচির নিচেও যেতে হচ্ছে তাকে।

আগামী মাসের প্রথম সপ্তাহে ঢাকায় হতে চলা সংক্ষিপ্ত ফরম্যাটের সিরিজে অজিদের নেতৃত্বে ম্যাথু ওয়েডকে দেখা যেতে পারে। টোয়েন্টিতে সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হারতে হয়েছে অস্ট্রেলিয়াকে। হাঁটুর চোটের কারণে ওয়ানডে সিরিজেও নামতে পারেননি অ্যারন ফিঞ্চ। তার বদলে প্রথম দুই ম্যাচের মতো দলের হাল ধরবেন অ্যালেক্স ক্যারে। এরই মধ্যে ১-১ ব্যবধানে সমতায় রয়েছে দলদুটি। তৃতীয় ও শেষ ওয়ানডে মাঠে গড়াবে সোমবার (১৬ জুলাই)।

ক্রিকেট ডট কম ডট এইউকে ফিঞ্চ বলেন, ‘বাড়িতে ফিরতে হচ্ছে। আমি সত্যিই হতাশ। বাংলাদেশ না গিয়ে আপাতত এটাই আমার জন্য ভালো হবে। যদি প্রয়োজন হয় আমি সার্জারি করবো। যেহেতু সামনে বিশ্বকাপ সেহেতু বিষয়টিও মাথায় রাখতে হবে।’

এদিকে স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, প্যাট কামিন্স, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসনের মতো তারকারা আগেই জানিয়ে দেন বাংলাদেশ সফরে আসছেন না তারা।

চলতি মাসের শেষে ঢাকায় আসার কথা অস্ট্রেলিয়ার। আগস্টের শুরু থেকে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে মাঠে গড়াবে।

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড

ম্যাথু ওয়েড (সম্ভাব্য অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারে, ড্যান ক্রিশ্চিয়ান, জশ হ্যাজলউড, ময়সেস হেনরিকস, মিচেল মার্শ, বেন মেকডেরমট, রিলে মেরেডিথ, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই,অ্যাডাম জাম্পা।

রিজার্ভ

নাথান এলিলস ও তানভীর সাংঘা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ট্রেলিয়ায় সমুদ্রে ডুবে মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তার মৃত্যু
সিডনিতে শপিং মলে হামলা : প্রত্যক্ষদর্শীদের ভয়াবহ বর্ণনা
সিডনিতে শপিংমলে হামলা, নিহত ৭
আইপিএল না খেলার আসল কারণ জানালেন জাম্পা
X
Fresh