• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাসের শুরুতেই দেখা যাবে মেসি-রোনালদো লড়াই?

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২১, ১২:২৮
Messi, Ronaldo, Barcelona VS Juventus, pre-season exhibition, Ruman Shana and Diya Siddiqui, RTV ONLINE
ছবি- টুইটার

বিশ্ব ফুটবলের দুই মহাতারকার লড়াই আবারও দেখার সুযোগ হচ্ছে ক্রীড়ামোদীদের। জোয়ান গাম্পার ট্রফির প্রীতি ম্যাচে লিওনেল মেসির বিপক্ষে খেলার সম্ভাবনা রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। অর্থাৎ জুভেন্টাসকে আতিথেয়তা দিতে চলেছে বার্সেলোনা।

কাতালান দলটির প্রতিষ্ঠাতা সভাপতি গাম্পারের সম্মানে প্রতিবছর এই বিশেষ ম্যাচ আয়োজন করা হয়। বার্সা-জুভেন্টাসের নারী দলও মুখোমুখি হতে চলেছে এবার। ম্যাচ দুটি আগামী ৮ আগস্ট মাঠে গড়াবে বলে জানিয়েছে গোল ডট কম।

এই ম্যাচের আগে মেসি-রোনালদো দুইজনকে নিয়েই যদি, কিন্তু রয়েছে। গেল ৩০ জুন বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়েছে আর্জেন্টাইন অধিনায়কের। বর্তমানে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সদ্য কোপা আমেরিকা জয়ী মেসি। এখনও চুক্তি নবায়ন করেননি তিনি।

অন্যদিকে চিরপ্রতিদ্বন্দ্বীর মতো রোনালদোও ছুটিতে রয়েছেন। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে গোল্ডেন বুট জয়ী এই ফরোয়ার্ডের জুভেন্টাসে ভবিষ্যৎ নিয়ে রয়েছে শঙ্কা। এখনও সাদা-কালো জার্সি নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেননি পর্তুগিজ ফরোয়ার্ড।

ধারণা করা হচ্ছে, কয়েকদিনের মধ্যে নিজ নিজ ক্লাবে ফিরবেন দুইজন। সব ঠিক থাকলে মৌসুম শুরুর আগেই মেসি-রোনালদোর জমজমাট এই লড়াই দেখতে পাবে ভক্ত-সমর্থকরা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
X
Fresh