Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

জিম্বাবুয়েকে ছাড় দিতে নারাজ সাইফ উদ্দিন

তিন ম্যাচ  ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে হোয়াইটওয়াশ করার লক্ষ্যে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। 
মোহাম্মদ সাইফ উদ্দিন

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে হোয়াইটওয়াশ করার লক্ষ্যে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

মঙ্গলবার (২০ জুলাই) হারারে স্পোর্টস ক্লাব মাঠে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দেড়টায়। সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও টি-স্পোর্টস। অনলাইনে দেখা যাবে র‌্যাবিট হোল বিডি স্পোর্টসের ইউটিউবে।

সফরের একমাত্র টেস্টে বড় ব্যবধানে জয় পায় লাল-সবুজরা। প্রথম ও দ্বিতীয় ওয়ানডে জিতে এরই মধ্যে সিরিজ জয় নিশ্চিত করে ফুরফুরে মেজাজে আছে তামিম বাহিনী।

দ্বিতীয় ম্যাচে ৫৪ রান খরচ করে ১ উইকেট নিয়েছিলেন মোহাম্মদ সাইফ উদ্দিন। সাকিব আল হাসানের সঙ্গে অষ্টম উইকেটে ৬৪ বলে ৬৯ রানের অপরাজিত জুটি গড়েন এই পেস অলরাউন্ডার। ৩৪ বলে ১ চার মেরে ২৮ রানে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন সাইফ উদ্দিন

এ ম্যাচে জয়ের মধ্য দিয়ে স্বাগতিকদের এখন হোয়াইটওয়াশ করতে মরিয়া টাইগাররা।

ম্যাচের আগের দিন ভিডিও বার্তায় সাইফ উদ্দিন বলেন, ‘প্রতিটা ম্যাচ গুরুত্বপূর্ণ। ২০২৩ বিশ্বকাপকে সামনে রেখে প্রতিটা সিরিজ আমাদের জন্য গুরুত্বপূর্ণ। তামিম ভাই কিছুটা চোট নিয়ে খেলছেন। কারণ সুপার লিগের পয়েন্টের একটা বিষয় আছে।আমাদের প্রত্যেকটা খেলোয়াড় গুরুত্বের সঙ্গেই খেলছে।’

আইসিসি ওয়ানডে সুপার লিগের অন্তর্গত হওয়ায় শেষ ম্যাচেও ছাড় দিতে চায় না বাংলাদেশ।

‘জিম্বাবুয়েকে সহজ প্রতিপক্ষ ভাবার কোনও কারণ নেই। প্রতিটা দলই নিজেদের ঘরের মাঠে দুর্দান্ত। আমরা আরও ফোকাস দিয়ে খেলছি। অনেক সময় রেজাল্ট বের করতে একটু কষ্ট হচ্ছে। আমরা শতভাগ দিয়ে চেষ্টা করছি। একটা ম্যাচ বাকি আছে। লাইটলি নেয়া কিছু নেই। হোয়াইটওয়াশ করা লক্ষ্য থাকবে। পরিকল্পনা অনুযায়ী খেললে আশাকরি ৩-০ ব্যবধানে জিতব।’ যোগ করেন সাইফ উদ্দিন।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS