Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জুলাই ২০২১, ১৪:৪১
আপডেট : ১৯ জুলাই ২০২১, ১৪:৪৮

রোনালদোর বদলে পিএসজি থেকে আর্জেন্টাইন স্ট্রাইকার চায় জুভেন্টাস

ronaldo icardi psg juventus Rolls-Royce wanda nara, rtv online
ছবি- ইস্টাগ্রাম

সামাজিক যোগাযোগ মাধ্যম ইস্টাগ্রামে রোলস রয়েস গাড়ির সামনে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যেখানে ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘সিদ্ধান্তের দিন।’ পর্তুগালের অধিনায়ক এখনও সিদ্ধান্ত জানাননি, আগামী মৌসুমে তার পরিকল্পনা। জুভেন্টাসের জার্সিতেই খেলবেন, নাকি পাড়ি জমাবেন নতুন কোনও ঠিকানায়। এখনও কিছু স্পষ্ট নয়।

ইউরো চ্যাম্পিয়নশিপে শেষ ষোলোতে থেমেছে পর্তুগাল। তার পর থেকে এখনও তুরিনে ফেরেননি রোনালদো। পরিবার নিয়ে ছুটি কাটাচ্ছেন।

ইতালিয়ান ক্লাবের ক্যাম্পে যোগ দিয়েছেন ম্যাক্সিমিলিয়ানো আলেগ্রি। নতুন কোচ নাকি সিআর সেভেনকে ছাড়াই দল সাজাতে চলেছেন, এমন গুঞ্জন রয়েছে আগেই।

নতুন তথ্য হচ্ছে, রোনালদোর জায়গায় প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে স্ট্রাইকার আনতে চাচ্ছেন আলেগ্রি। তিনি আর কেউ নন আর্জেন্টিনার হয়ে খেলা মাউরো ইকার্দি।

বিষয়টি নিয়ে এল’ ইকিউপের বরাতে ফুটবল ইতালিয়া সংবাদও প্রকাশ করেছে।

সম্প্রতি ইকার্দির স্ত্রী ও এজেন্ট ওয়ান্ডা নারা একাধিক পোস্ট দিয়েছিলেন। যেখানে সাদা-কালো আউট ফিটে দেখা গেছে তাকে। তাই ইকার্দির জুভেন্টাসে যোগ দেয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

২০১৯ সালে ইন্টার মিলান থেকে প্যারিসে লোনে খেলতে আসেন ইকার্দি। চার মৌসুমের জন্য ২৮ বছর বয়সী স্ট্রাইকারের সঙ্গে ৬০ মিলিয়ন ইউরোতে চুক্তি করে। তবে পিএসজি যদি আবারও তাকে ইতালিয়ান কোনও ক্লাবে জন্য ছেড়ে দেয়, সেক্ষেত্রে ১৫ মিলিয়ন ইউরো জরিমানা গুনতে হবে ফ্রেঞ্চ লিগ ওয়ানের চ্যাম্পিয়নদের।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS