Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২১, ১৩:০১
আপডেট : ১৮ জুলাই ২০২১, ২২:০২

২৪১ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ

zimbabwe-vs-bangladesh-2nd-odi, rtv online
ছবি- সংগৃহীত

মাধভেরের ব্যাটে লড়ুাকু সংগ্রহ

নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৪০ রান তুলেছে জিম্বাবুয়ে। হারারেতে স্বাগতিকদের হয়ে ৬৩ বলে সর্বোচ্চ ৫৬ রান করেন ওয়েসলে মাধভের। বাংলাদেশের হয়ে চারটি উইকেট তুলেছেন শরিফুল ইসলাম।

স্বতি ফেরালেন সাকিব

প্রথম ওভারে তাসকিন উইকেট উইকেট তোলার পর ষষ্ঠ ওভারের পঞ্চম বলে উইকেট তুলে নেন মেহেদী হাসান মিরাজ। ১ ও ১৩ রান করে মাঠ ছাড়েন তিনাশে কামুনহুকামুয়ে ও তাদিওয়ানাশে মারুমানি। এরপর রেগিস চাকাভাকে নিয়ে ৪৭ রানের জুটি গড়েন ব্রেন্ডন টেইলর। ১৭তম ওভারের চতুর্থ বলে বিদায় নেন চাকাভা। জুটি ভেঙেছেন সাকিব।

ওভারের শেষ বলে উইকেট পেলেন তাসকিন আহমেদ

প্রথম ওভারে ওপেনার তিনাশে কামুনহুকামুয়েকে ফিরিয়ে দিয়েছেন তাসকিন আহমেদ।

ব্যাট করার সিদ্ধান্ত জিম্বাবুয়ের

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে জিম্বাবুয়ের মুখোমুখি বাংলাদেশ। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ের অধিনায়ক ব্রেন্ডন টেইলর।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে খেলাটি শুরু হচ্ছে বাংলাদেশ সময় দুপুর দেড়টায়।

বড় ব্যবধানে প্রথম ম্যাচে জিতে এগিয়ে রয়েছে টাইগাররা। লিটন দাসের শতক ও সাকিব আল হাসানের পাঁচ উইকেটে ১৫৫ রানের জয় তুলে মাঠ ছাড়ে লাল-সবুজরা।

এদিকে এই ম্যাচে জিতলেই আইসিসি ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের এই সিরিজ নিশ্চিত হবে তামিম এন্ড কোংয়ের।

অন্যদিকে সিরিজ হার ঠেঁকাতে দ্বিতীয় ওয়ানডেতে নিজেদের সবটুকু দিতে প্রস্তুত স্বাগতিকরা।

এদিন উইনিং কম্বিনেশন নিয়েই মাঠে নেমেছে সফরকারী বাংলাদেশ। অন্যদিকে স্বাগতিক দলে দুটি পরির্বতন আনা হয়েছে। দলে জায়গা করে নিয়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার সিকান্দার রাজা। সুযোগ হয়েছে তিনাশে কামুনহুকামুয়ের। বাদ পড়েছেন টিমসেন মারুমা ও রায়ান বার্ল।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ

ওয়েসলে মাধভের, তাদিওয়ানাশে মারুমানি, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, ডিয়ন মায়ার্স, তিনাশে কামুনহুকামুয়ে, রেগিস চাকাভা, লুক জঙ্গি, টেন্ডাই চাতারা, ব্লেসিং মুজুরাবানি এবং রিচার্ড এনগারাভা।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS