Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

অবশেষে স্কোয়াড ঘোষণা করল জিম্বাবুয়ে

zimbabwe vs bangladesh bangladesh vs  zimbabwe, rtv online,
ছবি-বিসিবি

ম্যাচ শুরুর আগের দিন প্রতিপক্ষের শক্তি সামর্থ্য নিয়ে কোনও ধারণা ছিল না বাংলাদেশের। ওয়ানডে সিরিজের আগে সংবাদ সম্মেলনে এমনটাই জানান তামিম ইকবাল। কারণ ওয়ানডে সুপার লিগের তিনটি ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণায় দেরি করেছে জিম্বাবুয়ে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বাংলাদেশ সময় বিকেলে টাইগার অধিনায়ক তামিম ইকবাল বলেন, ‘আমরা জানি না কাদের বিপক্ষে আমরা খেলছি। ম্যাচ শুরুর ২৪ ঘণ্টারও কম সময় আছে অথচ এখনও দল কেমন হবে জানানো হয়নি। এটা আমার কাছেও অবাক লেগেছে। সাধারণত এই সময়ে টিম মিটিং, ব্যাটিং মিটিং, বোলিং মিটিং করে। দলই যদি না জানেন কি নিয়ে ব্যাটিং করবেন! এটা অবাক করার মতো।’

শুক্রবার (১৬ জুলাই) দুপুর দেড়টায় শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ। আগের দিন রাত আটটা বাজার কিছুক্ষণ আগে ঘোষণা হলো জিম্বাবুয়ের স্কোয়াড।ৎ

টেস্ট সিরিজ শুরুর আগে করোনায় আক্রান্ত হওয়া শেন উইলিয়ামস ও ক্রেইগ আরভিন নেই দলে। সাদা পোশাকের মতো রঙিন পোশাকেও অধিনায়কের দায়িত্ব সামলাবেন ব্রেন্ডন টেইলর।

স্বস্তির বিষয় হচ্ছে জিম্বাবুয়ে দলে ফিরেছেন সিকান্দার রাজা। চলতি বছরের মার্চে কনুইয়ের হাড়ে সংক্রমণ ধরা পড়ে। এই স্পিনিং অলরাউন্ডারের। সুস্থ হয়ে দলে ফিরেছেন তিনি।

জিম্বাবুয়ে ওয়ানডে স্কোয়াড

ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), সিকান্দার রাজা, রায়ান বার্ল, রেজিস চাকাবা, টেন্ডাই চাতারা, লুক জঙ্গুয়ে, তিনাশে কামুনহুকামুয়ে, ওয়েসলি মাধেভারে, টিমিসেন মারুমা, তাদিওয়ানশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মায়ার্স, রিচার্ড এনগারাভা,ও মিল্টন শুম্বা।

ওয়াাই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS